রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৭:২৩ পূর্বাহ্ন

ঝালকাঠিতে প্রেসক্লাবের আয়োজনে মুক্তিযুদ্ধ নিয়ে আলোচনা অনুষ্ঠিত 

আবু সায়েম আকন, ঝালকাঠি জেলা প্রতিনিধি
  • আপডেট টাইম : মঙ্গলবার ২৩ নভেম্বর, ২০২১
  • ৩৩

ঝালকাঠির রাজাপুরে “গল্পে গল্পে শিক্ষার্থীদের মাঝে মুক্তিযুদ্ধ” শীর্ষক আলোচনা অনুষ্ঠিত হয়েছে। ২৩ নভেম্বর রাজাপুর থানা মুক্ত দিবস উপলক্ষে রাজাপুর প্রেসক্লাব আজ দুপুর ২ টায় রাজাপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কোমলমতি শিক্ষার্থীদের নিয়ে স্কুলের সবুজ চত্তরে এ আয়োজন করে।
ভিন্নধর্মী এ আয়োজনে রাজাপুর প্রেসক্লাবের সভাপতি মনিরুজ্জামান খান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজাপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মাহমুদা খানম। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন  প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি, রাজাপুরের প্রবীণ সাংবাদিক আঃ বারেক ফরাজি, প্রেসক্লাব সাধারণ সম্পাদক ইনকিলাব প্রতিনিধি এনামুল হোসেন খান, সহ সাধারণ সম্পাদক বাংলাদেশ বুলেটিন প্রতিনিধি খলিলুর রহমান, কার্যনির্বাহী সদস্য কামরুল হাসান রানা, সদস্য বুলবুল আহমেদ, কঞ্চন কান্তি চক্রবর্তী, রুপালীদেশ ঝালকাঠি জেলা প্রতিনিধি নাইম হাসান ইমনসহ উক্ত বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষিকা বৃন্দ।
এ সময় সভাপতির বক্তব্যে মনিরুজ্জামান খান বলেন, মুক্তিযুদ্ধের স্থানীয় সঠিক ইতিহাস আগামী প্রজন্মের মাঝে ছড়িয়ে দিতেই আমরা রাজাপুর প্রেসক্লাব এই ভিন্নধর্মী আয়োজন করেছি। আমরা আগামী থেকে প্রতিবছর এই আয়োজন বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে চালিয়ে যাবো।
প্রধান অতিথির বক্তব্যে স্কুলের প্রধান শিক্ষিকা মাহমুদা খানম বলেন, আমার স্কুলের বাচ্চাদের নিয়ে এমন সুন্দর একটা অনুষ্ঠান আয়োজন করার জন্য রাজাপুর প্রেসক্লাবকে ধন্যবাদ জানাচ্ছি। আমি চাই প্রতিবছর আমার স্কুলে এই আয়োজন হোক। আমি স্কুলের পক্ষ থেকে সকল ধরনের সহযোগিতা করব। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন প্রেসক্লাবের সাবেক সহ সাধারণ সম্পাদক আবু সায়েম আকন।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..