বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৫:৪৫ পূর্বাহ্ন

ঝিনাইদহে দাখিলের প্রবেশপত্রে টাকা নেওয়ার অভিযোগ

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ১৪ নভেম্বর, ২০২১

ঝিনাইদহ সদর উপজেলার কালুহাটি দাখিল মাদ্রাসায় দাখিল পরীক্ষার্থীদের কাছ থেকে প্রবেশপত্র নেওয়ার সময় অতিরিক্ত টাকা আদায়ের অভিযোগ উঠেছে।

দাখিল পরীক্ষার ফর্ম ফিলআপের সময়ও নিয়েছে বেশি টাকা এমনকি অ্যাসায়েনমেন্ট জমা দেওয়ার সময় এমন অভিযোগ ছাত্রছাত্রী ও অবিভাবকদের।

সুত্র বলছে, কালুহাটি দাখিল মাদ্রাসা থেকে এবার ক্যাজুয়াল ও রেগুলার মিলে ২৮ জন দাখিল পরীক্ষায় অংশ নিচ্ছে। এদের মধে বিজ্ঞান বিভাগের শিক্ষার্থীদের কাছ থেকে ৩৫০০ টাকা করে নিয়েছে ফর্ম ফিলআপের সময় এবং মানবিক শাখার ছাত্রছাত্রীদের কাছ থেকে ২৭০০ টাকা করে নিয়েছে।

অ্যাসাইনমেন্ট জমা দেওয়ার সময় সবার কাছ থেকে ২০০ টাকা করে নিয়েছে। পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানের দিন এডমিট কার্ড নিতে ৩০০ টাকা করে নিয়েছে। কালুহাটি গ্রামের নুর আলী বিশ্বাসের মেয়ে মুক্তি খাতুন, রেজাউল মোল্লার মেয়ে রেহেনা খাতুন,মফিজুর বিশ্বাসের ছেলে আল ফাহাদ, মৃত শহিদুল বিশ্বাসের ছেলে বিপ্লব মিয়া ও আব্দুল্লার ছেলে কামরুল এই মাদ্রাসা থেকে এবার দাখিল পরীক্ষায় অংশ নিচ্ছে। তাদের কাছ থেকেও অনুরুপ এডমিট কার্ড নিতে ৩০০ ও অ্যাসাইনমেন্ট জমা দেওয়ার সময় ২০০ করে টাকা নিয়েছে।

এই বিষয়ে মাদ্রাসার অধ্যক্ষ ওবায়দুর রহমানকে ফোনে প্রশ্ন করা হলে তিনি বলেন, আমি এক জায়গায় আছি। পরে কথা বলছি। বলে ফোন কেটে দেন। ঝিনাইদহ জেলা শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) তাছলিমা খাতুন জানান, এমন অতিরিক্ত টাকা নেওয়ার কথা নয়। যদি নিয়ে থাকেন তাহলে খোঁজ নিয়ে ব্যবস্থা নেব।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়: