রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ১২:৩৮ অপরাহ্ন

ঝিনাইদহে মুক্তিযোদ্ধাদের সঙ্গে শাজাহান খান এমপির মত বিনিময়

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ৭ নভেম্বর, ২০২১

ঝিনাইদহ মুক্তিযোদ্ধাদের সাথে মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রনালয় সম্পর্কিত স্থানী কমিটির সভাপতি শাজাহান খান এমপির মত বিনিময় করেন। আজ  দুপুরে শিল্পকলা একাডেমীতে এ সভা অনুষ্টিত হয়।

শাজাহান খান এমপি বলেছেন, মুক্তিযোদ্ধাদের নির্বাচন খুব শীঘ্রই হবে বলে আশা করছি। ভোটার তালিকার জন্য যে গেজেট করা দরকার সেটা সম্পন্ন হয়নি। গেজেট হলেই একটি ভোটার তালিকা করে দিয়ে দেব।

তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ইতিমধ্যেই নির্বাচন করার জন্য নির্বাচন কমিশন গঠন করে দিয়েছেন। কেবিনেট সেক্রেটারীকে প্রধান করে, যিনি প্রধান নির্বাচন কমিশনার। কমিটি আমাদের কাছে ভোটার তালিকা চেয়েছে। মন্ত্রনালয় তালিকা দিলেই নির্বাচন অনুষ্ঠিত হবে।

শাজাহান খান আর বলেন, মুক্তিযোদ্ধাদের কাছে এটি সুসংবাদ যে খুব শ্রীঘ্রই তারা তাদের নিজস্ব সংগঠনের নির্বাচন পাবেন। এর আগে শিল্পকলা একাডেমী মিলনায়তনে মুক্তিযোদ্ধাদের সাথে মতবিনিময় করেন তিনি।

জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মকবুল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে সম্মিলিত মুক্তিযোদ্ধা সংসদ ক্দ্রেী কমিটির সদস্য সচিব ওসমান আলী, সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সিদ্দিক আহম্মেদ, জেলা শাখার সাবেক ডেপুটি কমান্ডার গোলাম মোস্তফা, গোলাম রইচ. শৈলকুপা উপজেলা শাখার সাবেক কমান্ডার মনোয়ার হোসেন মালিত বক্তব্য রাখেনা।

অনুষ্ঠান পরিচালনা করেন জেলা মুুক্তিযোদ্ধা সংসদের সাবেক সহকারী কমান্ডার জিল্লুর রহমান তাতার।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x