বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৬:৩২ অপরাহ্ন

ঝিনাইদহে ৪ কৃষকলীগ নেতাকে বহিষ্কার

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ১৪ নভেম্বর, ২০২১

ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন কে কেন্দ্র করে ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলায় বিদ্রোহী প্রার্থী হওয়ায় ৪ জন কৃষকলীগ নেতাকে বহিষ্কার। বাংলাদেশ কৃষক লীগের ঝিনাইদহ জেলার সাধারন সম্পাদক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়েছেন ঝিনাইদহ জেলা কৃষক লীগের সাধারন সম্পাদক মোঃ আশরাফুল আলম।

প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ যে চলমান ইউনিয়ন পরিষদ নির্বাচনে কোর্টচাদপুর উপজেলা অন্তর্গত ৫ টি ইউনিয়ন নির্বাচনে দলীয় মনোনয়ন না পেয়ে বাংলাদেশ কৃষক লীগ কোর্টচাদপুর উপজেলা শাখার কতিপয় নেতৃবৃন্দ বিদ্রোহী প্রার্থী হয়েছেন। প্রার্থীতা প্রত্যাহারের জন্য তাদের কে বার বার নির্দেশনা প্রদান করার পরও তারা দলীয় নির্দেশনা ও গঠনতন্ত্রের বিধান উপেক্ষা করে প্রার্থী রয়েছেন এবং নির্বাচনী প্রচারনা নিয়মিত চালাচ্ছেন।

বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির নির্দেশনা ও ঝিনাইদহ জেলা কৃষক লীগের সংগ্রামী সভাপতি মোঃ সাজেদুল ইসলাম সোমের নির্দেশে সংগঠনের জরুরী মত বিনিময় সিদ্ধান্তে কোটচাঁদপুর উপজেলা কৃষক লীগের আহ্বায়ক মোঃ শাহাজান আলী উপজেলা কৃষক লীগের যুগ্ন আহ্বায়ক ও সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক মোঃ আশরাফুল আলম, উপজেলা কৃষক লীগের যুগ্ন আহ্বায়ক রফি উদ্দিন মল্লিক এবং কুশনা ইউনিয়ন কৃষক লীগের সভাপতি মোঃ আব্দুর রশিদ কে গঠন তন্ত্রের ২৪ এর ঙ ধারা মোতাবেক বহিষ্কার করা হল।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়: