শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৮:৪১ পূর্বাহ্ন

ঝিনাইদহ পৌরসভায় প্রশাসক নিয়োগ

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ২১ নভেম্বর, ২০২১

ঝিনইদহ পৌরসভায় প্রায় এক যুগ পর প্রশাসক নিয়োগ করা হয়েছে। আজ রোববার স্থানীয় সরকার মন্ত্রনালয়ের উপ-সচিব মোহাম্মদ ফারুক হোসেন সাক্ষরিত এক প্রজ্ঞপন থেকে প্রশাসক নিয়োগের এই তথ্য জানা যায়।

ঝিনাইদহ জেলা প্রশাসক কার্যালয়ের স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক ২৫ বিসিএস ব্যাচের কর্মকর্তা মোঃ ইয়ারুল ইসলামকে ঝিনাইদহ পৌরসভার প্রশাসক হিসেবে নিয়োগ করা হয়। সীমানা জটিলতা মামলায় প্রায় ১১ বছর ঝিনাইদহ পৌরসভার নির্বাচন বন্ধ রয়েছে। সম্প্রতি হাই কোর্টের নির্দেশে স্থানীয় সরকার মন্ত্রনালয়কে ঝিনাইদহ পৌরসভায় প্রশাসক নিয়োগের নির্দেশনা দেওয়া হয়। ঝিনাইদহ জেলা প্রশাসক মজিবর রহমান প্রজ্ঞাপন হাতে পাওয়ার কথা স্বীকার করেন।

ঝিনাইদহ জেলা প্রশাসক কার্যালয়ের স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোঃ ইয়ারুল ইসলাম জানান, তাকে ঝিনাইদহ পৌরসভায় প্রশাসক নিয়োগের কথা তিনি জানতে পেরেছেন। চিকিৎসার জন্য তিনি ঢাকায় রয়েছেন। ফিরে এসে দায়িত্ব গ্রহন করবেন।

ঝিনাইদহ পৌরসভার মেয়র সাইদুল করিম মিন্টু জানান, পৌরসভায় প্রশাসক নিয়েগে উচ্চ আদালতের নির্দেশনা রয়েছে। সেই চিঠিটি হয়তো এসেছে। তিনি বলেন আমি এখনো চিঠি হাতে পায়নি, তবে দায়িত্ব বুঝে নিলে তা হস্তান্তর করতে আমি প্রস্তুত আছি। উল্লেখ্য ঝিনাইদহ পৌরসভায় সর্বশেষ নির্বাচন হয়েছিল ২০১১ সালের ১৩ মার্চ তারিখে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়: