শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৬:১৪ পূর্বাহ্ন

টাইগারদের সঙ্গে লড়তে ঢাকায় পাকিস্তান

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ১৩ নভেম্বর, ২০২১

স্বপ্নের মতো এবারের টি-টুয়েন্টি বিশ্বকাপ শুরু করে পাকিস্তান। পুরো টুর্ণামেন্টও কাটছিলো স্বপ্নের মতোই। সেমিফাইনাল পর্যন্ত অপরাজিত। কিন্তু উড়তে থাকা পাকিস্তান হঠাত করেই জেনো কাটালো দু:স্বপ্নের এক রাত। সব এলোমেলো করে দিলো অস্ট্রেলিয়া। বাদ পড়লেন বিশ্বকাপ থেকে। আগেই কথা ছিলো বিশ্বকাপের মিশন শেষ করে বাংলাদেশে তিন টি-টুয়েন্টি ও দুই টেস্ট খেলতে আসার কথা ছিলো।

বিশ্বকাপ থেকে ছিটকে সেটি একটু আগেই হয়ে গেলো। পাকিস্তান দল এসে পড়লেন ৪ দিন আগে। আজ শনিবার (১৩ নভেম্বর) সকাল ৮টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে অবতরণ করে দলটি।

বিমানবন্দর থেকে সরাসরি পাকিস্তান দলকে হোটেল সোনারগাঁওয়ের জৈব সুরক্ষাবলয়ে প্রবেশ করতে হবে। তবে বাংলাদেশ সরকারের অনুমতি সাপেক্ষে, করোনাকালের ক্রিকেটে এবারই প্রথম কোনো সফরকারী দলকে কোয়ারেন্টিন করতে হচ্ছে না। করোনা পরীক্ষায় নেগেটিভ হলে আর দুই ডোজ টিকা দেওয়া থাকলে সরাসরি শুরু হবে অনুশীলন।

আগামী শুক্রবার টি-টোয়েন্টি সিরিজ হবে মিরপুর শেরেবাংলায়। পরের দুই ম্যাচ ২০ ও ২২ নভেম্বর। এরপর প্রথম টেস্ট চট্টগ্রামে আর দ্বিতীয় টেস্ট হবে মিরপুরে। এই সিরিজে গ্যালারিতে দর্শক দেখা যেতে পারে বলে জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x