শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৬:৫৪ পূর্বাহ্ন

টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাইফউদ্দিন, দলে বিকল্প

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ২৭ অক্টোবর, ২০২১

টাইগার সমর্থকদের জন্য বড় দু:সংবাদ এলো এবার। দলের হয়ে ব্যাটে বলে ছন্দে থাকা সাইফউদ্দিনের আর এবারের বিশ্বকাপ খেলা হচ্ছে না। ইনজুরির কারণে দল থেকে ছিটকে গেলেন টাইগার ভক্তদের ভালোবাসার ৬ফুদ্দিন। মুল পর্বে আগের ম্যাচে পাপুয়া নিউ গিনির সঙ্গে শেষের দুই ছয়ে টাইগার ভক্তদের মন জিতে নেয় সাইফউদ্দিন। কিন্তু তাকে আর পাচ্ছে না বাংলাদেশ। পিঠের চোটে টুর্নামেন্ট থেকে ছিটকে গেছেন এই পেস বোলিং অলরাউন্ডার। তার জায়গায় দলে এসেছেন পেসার রুবেল হোসেন।

দুবাই স্পোর্টস সিটির আইসিসি একাডেমি মাঠে মঙ্গলবার দলের অনুশীলনে ছিলেন না সাইফ। পরে তার ছিটকে পড়ার বিষয়টি নিশ্চিত করে আইসিসি।

সাইফের চোটের বিষয়ে বিসিবির গণমাধ্যম ও যোগাযোগ কমিটির ম্যানেজার রাবীদ ইমাম বলেন, “সে (সাইফ) গত ম্যাচের পর ব্যথা অনুভব করার কথা বলেছিল। পিঠে…বাঁ দিকে।”

গত রোববার শ্রীলঙ্কার বিপক্ষে ৫ উইকেটে হেরে যাওয়া ম্যাচে তিন ওভার বল করে ৩৮ রান খরচায় এক উইকেট নিয়েছিলেন সাইফ।

বিশ্বকাপে বদলি হিসেবে কাউকে মূল দলে যোগ করতে চাইলে আইসিসির টেকনিক্যাল কমিটির অনুমতি লাগে। ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্তা সংস্থা একই সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, রুবেলকে বদলি নেওয়ার অনুমোদন দিয়েছে টেকনিক্যাল কমিটি।

এতদিন মূল দলের সঙ্গে রিজার্ভ খেলোয়াড় হিসেবে ছিলেন রুবেল। বাংলাদেশের হয়ে এখন পর্যন্ত ২৮ টি-টোয়েন্টির সবশেষটি খেলেছেন তিনি গত এপ্রিলে, নিউ জিল্যান্ড সফরে। এই সংস্করণে দেশের হয়ে তার উইকেট ২০টি।

সাইফের ছিটকে যাওয়া বাংলাদেশের জন্য বড় ধাক্কাই। আসরে এখন পর্যন্ত দলের চার ম্যাচেই খেলেছেন তিনি। উইকেট নিয়েছেন ৫টি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x