বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৫:৪১ অপরাহ্ন

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ববি শিক্ষক সমিতির শ্রদ্ধা নিবেদন

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ৩০ অক্টোবর, ২০২১

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) শিক্ষক সমিতির কার্যনির্বাহী পরিষদ ২০২১ এর নবনির্বাচিত নেতৃবৃন্দ।

গত শুক্রবার (২৯ অক্টোবর ২০২১) দুপুর ২ টা বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. ছাদেকুল আরেফিন, শিক্ষক সমিতির সভাপতি ড. মোঃ খোরশেদ আলম ও সাধারণ সম্পাদক জনাব জোতির্ময় বিশ্বাসের নেতৃত্বে শিক্ষক সমিতির কার্যনির্বাহী পরিষদের নেতৃবৃন্দ টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

এর আগে দুপুরে উপাচার্যসহ শিক্ষক সমিতির নেতৃবৃন্দ সমাধিস্থলে পৌঁছালে উপজেলা নির্বাহী অফিসার তাঁদের স্বাগত জানান। পবিত্র জুম্মার নামাজ শেষে সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

এ সময় উপাচার্য আশা প্রকাশ করেন বর্তমান শিক্ষক সমিতি বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনা ধারণ করে শিক্ষকদের অধিকার রক্ষার পাশাপাশি বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ও প্রশাসনিক কাজেও ইতিবাচক ভূমিকা পালন করবে।

শিক্ষক সমিতির সভাপতি ড. মো: খোরশেদ আলম বলেন, মুক্তিযুদ্ধের চেতনা ধারণ করে শিক্ষকদের ন্যায্য অধিকারের ও মর্যাদা সমুন্নত রাখার পাশাপাশি বিশ্ববিদ্যালয় প্রশাসনের সাথে সমন্বয় করে শিক্ষার সার্বিক মানোন্নয়নে সর্বাত্মক সহযোগিতা অব্যাহত রাখবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x