শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ১১:৪৫ অপরাহ্ন

ঠাকুরগাঁওয়ে করোনা আক্রান্ত হয়ে এক জনের মৃত্যু

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ১৯ জুলাই, ২০২০

ঠাকুরগাঁওয়ে গত ২৪ ঘন্টায় নতুন করে আরও ১ জন মহামারী করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে, এবং তার মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ২৮৫ জনে।

রবিবার (১৯ জুলাই) রাতে ঠাকুরগাঁও জেলা সিভিল সার্জন ডা. মো.মাহফুজার রহমান সরকার  জানান, এম আব্দুর রহিম মেডিকেল কলেজ দিনাজপুর হতে প্রাপ্ত সর্বশেষ রিপোর্ট অনুযায়ী ঠাকুরগাঁও এর বালিয়াডাঙ্গী উপজেলার বোবরা মোড়লহাটের একজন ৫৫ বছর বয়সী পুরুষ করোনা সন্দেহভাজন রোগী আধুনিক সদর হাসপাতাল ঠাকুরগাঁও এ গত ১৬ জুলাই বৃহস্পতিবার সন্ধ্যায় ভর্তি হয়ে সেদিন রাতেই মৃত্যুবরণ করেন। মৃতদেহ থেকে গৃহীত নমুনার ফলাফল আজ ১৯ জুলাই রবিবার পজেটিভ আসে। উল্লেখ্য যে, তিনি দীর্ঘদিন যাবৎ ক্রনিক কিডনি ডিজিজ এবং ব্রঙ্কিয়াল অ্যাজমা রোগে ভুগছিলেন।

তাই পূর্বের রিপোর্টসহ ঠাকুরগাঁও জেলায় সর্বমোট করোনা সংক্রমিত রোগীর সংখ্যা ২৮৫ জন।যাদের মধ্যে ২১৩ জন ইতিমধ্যেই সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন। এবং জেলাতে এপর্যন্ত মৃত্যু ৩ জন। জেলা সিভিল সার্জন সকলকে সরকারি নির্দেশাবলী ও স্বাস্থ্যবিধি মেনে চলার ও ঘরে থাকার জন্য অনুরোধ করেন।

উল্লেখ্য, শনিবার (১১ এপ্রিল) বিকেলে জেলায় প্রথম করোনা শনাক্তের পর এখন পর্যন্ত ঠাকুরগাঁও সদর উপজেলায় ১১৬ জন, বালিয়াডাঙ্গী উপজেলায় ৬০ জন, হরিপুর উপজেলায় ৪১ জন, রাণীশংকৈল উপজেলায় ৩৩ জন ও পীরগঞ্জ উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা ৩৬ জন। জেলায় সর্বমোট করোনা রোগীর সংখ্যা ২৮৫ জন। এবং তাদের মধ্যে এ পর্যন্ত সুস্থ হয়ে ‌ছাড়পত্র পেয়েছেন সর্বমোট ২১৩ জন। এবং জেলাতে এপর্যন্ত মৃত্যু  হয়েছে ৩ জনের।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x