বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৬:৩৩ পূর্বাহ্ন

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী মহাসড়কে ধান গম মাড়াই বন্ধে মানববন্ধন

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ জুলাই, ২০২০

ঠাকুরগাঁও -বালিয়াডাঙ্গী মহাসড়কে ধান গম ও ভুট্টা সহ নানা ধরনের ফসল শুকানো ও মাড়াইয়ের কাজে ব্যাবহার করে এ সড়কটিতে চলাচলে প্রতিবন্ধকতা বন্ধের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

স্বাধীন সমাজ কল্যান পরিষদের আয়োজনে ও বালিয়াডাঙ্গী ব্লাড ডোনার অর্গানাইজেশনের সহযোগীতায় বৃহস্পতিবার (২ জুলাই) দুপুরে বালিয়াডাঙ্গী চৌরাস্তা মোড়ে এ মানববন্ধনটি অনুষ্ঠিত হয়।

বালিয়াডাঙ্গী স্বাধীন সমাজ কল্যান পরিষদের সভাপতি মোহাম্মদ উল্লাহ রায়হান দুলুর সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন বালিয়াডাঙ্গী উপজেলা বিএনপির সাধারন সম্পাদক ড. টি এম মাহবুবুর রহমান, সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম, জাসাস এর সাধারন সম্পাদক সাংবাদিক হুরুন অর রশিদ, শ্রমিক দলের নভাপতি ও বালিয়াডাঙ্গী ট্রাক ট্যাংক লড়ি শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক দবিরুল ইসলাম, বালিয়াডাঙ্গী ব্লাড ডোনার অর্গানাইজেশনের নির্বাহী সদস্য সুমন আলী, বালিয়াডাঙ্গী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রব্বানী মিঞা প্রমুখ।

মানববন্ধনে বক্তারা ঠাকুরগাও-বালিয়াডাঙ্গী মহাসড়কে ধান, গম, ভুট্রা মাড়াই ও শুকানোর ফলে সড়কটিতে যে জনদূর্ভোগ ও দূর্ঘটনা ঘটছে সেসব দিক নিয়ে আলোচনা করেন এবং এসব বন্ধ করার ব্যপারে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়: