বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৬:১৬ পূর্বাহ্ন

ঠাকুরগাঁওয়ে ইজিবাইক শ্রমিকদের বিক্ষোভ ও মানববন্ধন

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ১৪ জুন, ২০২০

‘আমাদের নি:শ্বাস নিতে দাও’ এই শ্লোগানকে সামনে রেখে ঠাকুরগাঁওয়ে পৌর টোল ও জনকল্যাণের নামে চাঁদাবাজি বন্ধের দাবিতে ইজি বাইক শ্রমিকদের বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। জেলা ইজিবাক শ্রমিক ইউয়িনের আয়োজনে রোববার (১৪ জুন) দুপুরে শহরের চৌরাস্থায় এ কর্মসূচী পালন করা হয়।

সমাবেশে বক্তব্য দেন ঠাকুরগাঁও ইজিবাইক শ্রমিক ইউনিয়নের সভাপতি মাহাবুব আলম রুবেল, সহ সভাপতি শাহাজাহান আলী, বেলাল হোসেন, বাদশা, যুগ্ম সাধারন সম্পাদক ফরিদ, সড়ক সম্পাদক আব্দুল খালেক প্রমুখ।

বক্তারা বর্তমান করোনা পরিস্থিতিতে ইজিবাইক শ্রমিকদের দুর্বিসহ জীবনযাপনের বিষয় উল্লেখ করে ইজিবাইক হতে পৌর টোল ও জনকল্যাণের নামে চাঁদাবাজি বন্ধের দাবি জানান।

এছাড়াও গত ৯ জুন সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন, বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতি ও বাস ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশনের পক্ষে যৌথ বিবৃতিতে সমিতির সভাপতি মসিউর রহমান রাঙ্গাঁ এবং মহাসচিব খন্দকার এনায়েত উল্যাহ জানিয়েছেন, সমিতি ও ইউনিয়নের নামে কোথাও চাঁদা তোলা যাবে না। কেউ এ নির্দেশ অমান্য করলে তার বিরুদ্ধে আইনি ও সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে। এই ঘোষণার পরেও ঠাকুরগাঁওয়ে বিভিন্ন প্রকার চাঁদাবাজি অব্যাহত রয়েছে উল্লেখ করে তা বন্ধে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহনের জোর দাবি জানান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়: