শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০২:৫৯ পূর্বাহ্ন

ঠাকুরগাঁওয়ে পিসিআর ল্যাব ও আইসিইউ স্থাপনের দাবিতে আবারও গণঅবস্থান কর্মসুচি

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৮ জুন, ২০২০

করোনার ঝুঁকি উপেক্ষা করে ঠাকুরগাঁওয়ে করোনা শনাক্তের পিসিআর ল্যাব ও আইসিইউ স্থাপনের দাবিতে আবারও রাস্তায় নেমেছে ঠাকুরগাঁওয়ের সকল শ্রেণি পেশার মানুষ।

সম্প্রতি গত ৮ জুন এই দাবি আদায়ের লক্ষ্যে করোনা প্রতিরোধে ঠাকুরগাঁওবাসীর ব্যানারে মানববন্ধন কর্মসূচী পালনের পর ১৮ জুন বৃহস্পতিবার বেলা ১২ টার দিকে শহরের চৌরাস্তায় একই ব্যানারে গণঅবস্থান ও স্বারকলিপি পেশ কর্মসূচী পালন করেছে এ অঞ্চলের শিক্ষক, রাজনীতিবিদ, সাংবাদিক, সাংস্কৃতি কর্মীসহ সকল শ্রেণি পেশার মানুষ। তারা বলেন, “বিনা টেস্ট, বিনা চিকিৎসায় আমরা মরতে চাইনা! চিকিৎসা পাওয়া আমাদের অধিকার।” মাননীয় প্রধানমন্ত্রীও ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ জেলায় একটি পিসিআর ল্যাব স্থাপনের বিষয়ে আশ্বাস দিয়েছেন। ঠাকুরগাঁওবাসির দাবি তিনি দ্রুততম সময়ের মধ্যে তা বাস্তবায়নের ব্যবস্থা নিবেন। এছাড়াও সামাজিক যোগাযোগ মাধ্যমে চিকিৎসা সেবা পাওয়া আমার নাগরিক অধিকার এই প্রতিপাদ্যকে সামনে রেখে ঠাকুরগাঁওয়ে পিসিআর ল্যাব ও আইসিইউ স্থাপনার দাবিতে ভার্চুয়াল প্রতিবাদও চলছে প্রতিনিয়ত।

গণঅবস্থান কর্মসূচীতে বক্তব্য রাখেন জেলা উদীচীর সাধারণ সম্পাদক রেজওয়ানুল হক রিজু, তেল গ্যাস খনিজ সম্পদ রক্ষা জাতীয় কমিটি ঠাকুরগাঁও শাখা সদস্য সচিব মাহাবুব আলম রুবেল, জেলা সিপিবির সহ-সাধারন সম্পাদক অ্যাড. আবু সায়েম, সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক আব্দুল ওয়াফু তপু, উপজেলা ওয়ার্কার্স পাটির সভাপতি অ্যাড.ইমরান হোসেন চৌধুরী, শিক্ষক ও সাংবাদিক গোলাম সারোয়ার সম্রাট প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x