সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৭:৫৭ পূর্বাহ্ন

ঠাকুরগাঁওয়ে সড়ক দূর্ঘটনায় ক্ষতিগ্রস্ত পত্রিকা বহনকারী মাইক্রোবাস

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ১১ নভেম্বর, ২০২০

ঠাকুরগাঁওয়ে সড়ক দূর্ঘটনায় ক্ষতিগ্রস্ত হয়েছে বগুড়া থেকে দেশের উত্তরের জেলা গুলিতে পত্রিকা বহনকারী মাইক্রোবাসটি। এ সময় ড্রাইভার ধনু মিঞা ও সুপারভাইজার নাজমুল হুদা সহ মাইক্রোবাসটিতে থাকা আরো চার যাত্রী প্রাণে বেঁচে যায়। তবে আহত হয়েছেন প্রায় প্রত্যেকেই।

বুধবার (১১ নভেম্বর) সকাল ১০ টার সময় দিনাজপুরের বিরগঞ্জ উপজেলা ও ঠাকুরগাঁওয়ের মাঝামাঝি কবিরাজহাট বটতলী বাজার এলাকায় এ দূর্গটনা ঘটে।

পত্রিকা বহনকারী মাইক্রোবাসটির ড্রাইভার ধনু মিঞা জানান, সকাল ১০ টার সময় আমরা পত্রিকা নিয়ে ঠাকুরগাঁওয়ে ঢুকার পথে বটতলী বাজার এলাকায় একটি মালবাহী ট্রাকের পেছনে থাকি। সে সময় হঠাৎ
করেই সামনের ট্রাকটির একটি যন্ত্রাংশ ( গিয়ার এক্সেল) খুলে আমাদের বরাবর আসতে থাকে। আমি তাৎক্ষনিক আমার মাইক্রোবাসটির গতি কমালে পেছন থেকে আরেকটি ট্রাক আমাদের সজোরে ধাক্কা মারে। এতে আমার গাড়িটির সামন এবং পেছনের অনেকটা জায়গা দুমড়ে যায়। তবে গাড়ির সবাই হালকা আহত হলেও প্রাণে বেঁচে যাই। কারন আমাদের মাইক্রোবাসটি জ্বালানি গ্যাস চালিত। ফলে গ্যাসের সিলিন্ডার বিস্ফোরনে আরো বড় ধরনের দূর্ঘটনা ঘটতে পারতো।

এ বিষয়ে মাইক্রোবাসটির সুপারভাইজার নাজমুল হুদা জানান, আপাদত গাড়িটি মেরামতের ব্যবস্থা করতে হবে। আমরা আজকেই এটিকে বগুড়া ফিরিয়ে নিয়ে সেখানেই কাজ করাবো।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়: