শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ১২:১৮ পূর্বাহ্ন

ঢাকা-লক্ষ্মীপুর লঞ্চ চলাচল শুরু

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ২২ ডিসেম্বর, ২০২১

লক্ষ্মীপুরবাসীর দীর্ঘ দিনের অপেক্ষার অবসান ঘটিয়ে চালু হলো লক্ষ্মীপুর-ঢাকা লঞ্চ সার্ভিস। গতকাল মঙ্গলবার সকাল ৭ টায় লক্ষ্মীপুর মজুচৌধুরীর হাট থেকে যাত্রী নিয়ে প্রিন্স অব রাসেল-৩ এর আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়েছে। এর মধ্য দিয়ে রাজধানীর সঙ্গে লক্ষ্মীপুরের নৌ যোগাযোগ ব্যবস্থা পূর্ণতা পেল।

এর আগে সোমবার বিকালে বিআইডব্লিউটিএ নৌ ট্রাফিক বিভাগের পরিচালক রফিকুল ইসলাম ফিতা কেটে ঢাকা থেকে লক্ষ্মীপুরে লঞ্চ সার্ভিস প্রিন্স অব রাসেল-৩ উদ্বোধন করেন।

এদিকে লঞ্চ সার্ভিস চালু হওয়ায় লক্ষ্মীপুরবাসীর পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, লক্ষ্মীপুর-৩ আসনের সংসদ একেএম শাহজাহান কামাল,লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়নসহ লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি মিয়া গোলাম ফারুক পিংকুসহ সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছে ‘লঞ্চ চাই বাস্তবায়ন পরিষদ।’

লক্ষ্মীপুর-ঢাকা নৌ রুটে চলাচলরত এমভি প্রিন্স অব রাসেল-৩ এর মালিক জামাল হোসেন জানান,এখন থেকে এমভি প্রিন্স অব রাসেল-৩ প্রতিদিন লক্ষ্মীপুর ঢাকার উদ্দেশে ছাড়বে সকাল ৭ টায়। পরে লঞ্চটি প্রতিদিন দুপুর আড়াইটায় ঢাকার সদরঘাট থেকে লক্ষ্মীপুরের মজুচৌধুরীর হাট ঘাটের উদ্দেশে ছেড়ে আসবে। লক্ষ্মীপুর থেকে ঢাকার ভাড়া সাধারণ ৩৫০ টাকা, সিঙ্গেল কেবিন ৮০০ টাকা, ডাবল কেবিন এক হাজার ৫০০ টাকা নির্ধারণ করা হয়েছে।

যোগাযোগ করে আসন পাওয়া যাবে: 01783832859

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x