বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৬:০৯ পূর্বাহ্ন

ঢাকা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সভা অনুষ্ঠিত

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ১৩ ডিসেম্বর, ২০২১

ঢাকা জেলা সড়ক পরিবহন যানবাহন শ্রমিক ইউনিয়নের বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার (১৩ ডিসেম্বর) বিকেলে পুুুুরান ঢাকার বংশালের মাজেদ সর্দার কমিউনিটি সেন্টার এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় সবার সম্মতিতে তিন সদস্যের নির্বাচন কমিশন গঠন করা হয়। নির্বাচন কমিশনে রয়েছেন আব্দুল আওয়াল মানিক (নির্বাচন কমিশনার-১), বদিউজজামান শিমুল
(নির্বাচন কমিশনার-২) ও মাে. দিলদার (নির্বাচন কমিশনার-৩)। আগামী ২৮ ডিসেম্বর নির্বাচন অনুষ্ঠিত হবে। নবগঠিত নির্বাচন কমিশন ১৭ ডিসেম্বর চূড়ান্ত ভােটার তালিকা প্রকাশ করবে। ১৮ ডিসেম্বর মনােনয়ন পত্র বিতরন শুরু হবে। পরদিন সকাল ১০টা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত মনোনয়ন দাখিল করা যাবে।

এ ছাড়া ২৪ ডিসেম্বর চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ ও প্রার্থীদের মধ্যে প্রতীক বন্টন করা হবে। পরে ২৮ ডিসেম্বর সকাল নয়টা থেকে বিকেল ৫টা পর্যন্ত মাজেদ সর্দার কমিউনিটি সেন্টারে ঢাকা জেলা সড়ক পরিবহন যানবাহন শ্রমিক ইউনিয়নের (রেজিষ্ট্রেশন নম্বর-১৭৭৬) ভােট গ্রহন অনুষ্ঠিত হবে।

শ্রমিক নেতা মাহফুজুল হক সভাপতিত্বে বিশেষ সাধারণ সভায় শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের সহকারী পরিচালক মাে. আতাউর রহমান মন্ডল ও শ্রম কর্মকর্তা আব্দুল খালেক শিকদার জন্য উপস্থিত ছিলেন।

এ সময় সভায় সংগঠনের সাবেক যুগ্ম-সম্পাদক ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৩৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মাে. আওয়াল হােসেন বলেন, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের লক্ষ্যে সার্বিক সহযোগিতা করবো। নির্বাচীত নেতাদের মাধ্যমে এই সংগঠন জনকল্যাণে আরও এগিয়ে যাবেন বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

এ ছাড়া সংগঠনটির সাবেক সাধারণ সম্পাদক ইসমাইল হােসেন বাচ্চু ও সাবেক সাংগঠনিক সম্পাদক মাহবুব আলম নির্বাচন কমিশন গঠন বিষয়ে বিস্তারিত আলােচনা করেন। সঞ্চালক আবুল হােসাইন ও আমিরুল ইসলাম আমির উপস্থিত সদস্যদের মধ্যে তাদের মতামত তুলে ধরেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়: