বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৬:৫৫ পূর্বাহ্ন

তেঁতুলিয়ায় আ’লীগ নেতাকর্মীদের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ১৩ নভেম্বর, ২০২১

তেঁতুলিয়ায় ইউপি নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থীর কর্মীদের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করা হয়েছে। আজ শনিবার বিকেলে ইউনিয়ন আওয়ামীলীগের নির্বাচনী পরিচালনা কমিটির আয়োজনে এই বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। বিক্ষোভ মিছিলটি দলীয় কার্যালয় থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। বিক্ষোভ শেষে একটি সমাবেশের আয়োজন করা হয়।

জাহাঙ্গীর আলম মিয়ার সভাপতিত্বে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কৃষকলীগের সহ-সভাপতি আব্দুল লতিফ তারিন, উপজেলা জাতীয় পার্টির সভাপতি মোখলেসুর রহমান, নব নির্বাচিত সদর ইউপি চেয়ারম্যান মাসুদ করিম সিদ্দিকী প্রমুখ। এছাড়াও মুন্না, তুহিন, রাজ্জাক, আনোয়ার, লিপ্টন বক্তব্য রাখেন।

সমাবেশে বক্তারা বলেন, গত ১১ নভেম্বর ভোটের রাতে নৌকার প্রতিদ্বন্ধির চেয়ারম্যান প্রার্থী উপজেলা বিএনপির আহবায়ক শাহাদৎ হোসেন রঞ্জুর নির্বাচন কর্মীরা নৌকা প্রতীক প্রার্থী কর্মীদের উপর প্রকাশ্য হামলা করেন। এ হামলায় বেশ কয়েকজন কর্মী গুরুতর আহত হন। এদের মধ্যে আব্দুর রউফ, মুন্নাকে হাসপাতালে ভর্তি করা হয়। একজনের মেরুদন্ড ভেঙ্গে দেয়া হয়েছে।

ভোটের দিন দর্জিপাড়া কেন্দ্রে বিএনপির ইউনিয়ন সভাপতি দেলোয়ার হোসেনের নেতৃত্বে মারধরের শিকার হন সাবেক ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এমরাতুল্ল্যাহ ও আওয়ামীলীগ কর্মী আব্দুর রাজ্জাক, আব্দুল কুদ্দুস-সহ কয়েকজন নেতাকর্মী। এসব ঘটনায় প্রশাসনের তাৎক্ষণিক সহযোগিতা পাওয়া যায়নি।

বক্তারা বলেন থানায় অভিযোগ করা হয়েছে। তারা অভিলম্বে ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের দাবি জানান।

উল্লেখ্য তেঁতুলিয়া উপজেলায় সাতটি ইউনিয়নে ভোট নিয়ে সহিংসতায় ১৮ হওয়ার খবর পাওয়া গেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়: