রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০১:৩১ অপরাহ্ন

ত্রিশালে বিদ্যুৎ স্পৃষ্টে একজনের মৃত্যু

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ১৭ অক্টোবর, ২০২১

ময়মনসিংহের ত্রিশালে নিখিল তিলকদাস (৩৫) নামে এক ব্যাক্তি তার নিজ ঘরে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মারা গেছে। সে উপজেলার ত্রিশাল ইউনিয়নের কোনাবাড়ী গ্রামের নদীর পাড়ের বাসিন্দা। তার পিতার নাম পঞ্চেশ্বর।

স্থানীয় ফখরুল ইসলাম রাজু ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সে তার নিজ বাড়ির নিজ ঘরেই একটি স্ট্যান্ড ফ্যান সরাতে যেয়ে বিদ্যুৎ স্পৃষ্ট হয়। তার স্ত্রী কাজ শেষ করে পুকুর ঘাট থেকে এসে দেখতে পায় তার স্বামী বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে পড়ে আছে। তখন তাকে সরাতে গেলে সেও বিদ্যুৎ স্পৃষ্ট হয়। সে সরতে পারলেও তার স্বামীকে সরাতে পারেনি সে। পরে ত্রিশাল থানা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

ত্রিশাল উপজেলা থানা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাঃ উম্মে হাবিবা বলেন, নিখিলের স্ত্রী কনিকা রাণী সকাল ১১টার দিকে তার স্বামী নিখিল তিলকদাসকে আমাদের এখানে নিয়ে আসে। আমরা পরীক্ষা করে তাকে মৃত পাই। পরে ত্রিশাল থানা পুলিশ এসে মরদেহ নিয়ে যায়।

ত্রিশাল থানার এস আই মনজুরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সুরতহাল শেষে পারিবারিক ভাবে দাফনের জন্য লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তার পরিবারের পক্ষ থেকে একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x