শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৭:০০ পূর্বাহ্ন

দাম্ভিক ওমানের হার, টাইগারদের প্রথম জয়

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১

প্রথম ম্যাচে পাপুয়া নিউগিনির মিস ফিল্ড আর ক্যাচ ছাড়ার মহড়ায় ১০ উইকেটে জয় পাওয়া ওমান বাতাসেই যেনো উড়ছিলো। যার প্রভাব ছিলো বাংলাদেশের সঙ্গের ম্যাচে। উইকেট নেওয়া অথবা দলের নেওয়া সিঙ্গেলের পরও উদযাপন করে নিজেদের দাম্ভিকতা প্রকাশ করছিলো তারা। তবে শেষমেশ ওমানকে উড়িয়ে দিয়ে প্রথম জয় তুলে নিয়েছে টাইগাররা। স্বাগতিক ওমানকে হারিয়েছে ২৬ রানে। টাইগারদের বিশ্বকাপের সুপার টুয়েলভে খেলার আশাটাও বেঁচে থাকল তাতে।

বাংলাদেশের দেওয়া ১৫৪ রানের টার্গেটে ব্যাট করতে নেমে উড়ন্ত শুরু করে ওমান। নিজেদের ইনিংসের ষষ্ঠ ওভারে মুস্তাফিজের করা প্রথম বলটি উড়িয়ে বাউন্ডারির বাইরে মারতে চেয়েছিলেন ওমানের ওপেনার যতিন্দর সিং, তবে ব্যাটে-বলে ভালো সংযোগ হয়নি। উড়তে থাকা বলটি দৌড়ে এসে তালুবন্দি করার চেষ্টা করেন মাহমুদউল্লাহ রিয়াদ। কিন্তু বলটি ফসকে হাত থেকে মাটিতে পড়ে যায়। মাথা নিচু করে লুটিয়ে পড়েন অধিনায়ক মাহমুদউল্লাহ। এটিই হতে পারতো বাংলাদেশ দলের প্রতীকী ছবি। তবে এ যাত্রায় কোনরকম প্রাণের সঞ্চার বাংলাদেশের।

সুপার টুয়েলভের টিকিট পেতে বাঁচা-মরার ম্যাচে ওমানের বিপক্ষে আজ জিততেই হতো বাংলাদেশ দলকে। জিতেও যে নিশ্চিত হয়েছে পরবর্তী রাউন্ড, সেটিও নয়। আশা বেঁচে থাকল মাত্র। সমীকরণ মেলাতে আগে ব্যাট করে স্কোর বোর্ডে ১৫৩ রানের সংগ্রহ পায় টাইগাররা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x