শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৬:৫১ পূর্বাহ্ন

‘দিন: দ্য ডে’র বাজিমাত, চলছে দাপটের সঙ্গে

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : শুক্রবার, ১৫ জুলাই, ২০২২

ঈদ উপলক্ষে সারাদেশের ১০৭ সিনেমাহলে মুক্তি পেয়েছে অনন্ত জলিল-বর্ষার ‘দিন: দ্য ডে’ সিনেমা। মুক্তির প্রথম দিন থেকেই দাপটের সঙ্গে চলছে সিনেমাটি। এক কথায় বাংলা সিনেমার খরার সময় একদম বাজিমাত করলো অন্ত জলিলের এই ছবি। ছবিটি নিয়ে দর্শকের আগ্রহও অনেক। গত বৃহস্পতিবার সন্ধ্যায় মিরপুরের সনি স্কয়ার সিনেমা হলে (স্টার সিনেপ্লেক্স) সরেজমিন গিয়ে দর্শকদের উপচে পড়া ভিড় দেখা গেছে। এমনকি টিকিট না পেয়ে অনেকে হতাশাও প্রকাশ করেন এবং বিদেশি ছবির শোয়ের সংখ্যা কমিয়ে ‘দিন: দ্য ডে’র শো বাড়ানোর দাবি জানান।

অসাধারণ মুভিটিতে অনন্ত জলিলকে আন্তর্জাতিক সংস্থার একজন পুলিশ কর্মকর্তার চরিত্রে দেখা গেছে। নানা সন্ত্রাসগোষ্ঠী দমনে অভিযানে অংশ নেন তিনি। সিনেমাটি নির্মাণ করেছেন ইরানি পরিচালক মুর্তজা অতাশ জমজম। বাংলাদেশ ছাড়াও ইরান, তুরস্ক ও আফগানিস্তানে সিনেমাটির শুটিং হয়েছে।

সনি স্কয়ারের সুপারভাইজার জানান, মর্নিং শোগুলোতে দর্শক কিছুটা কম থাকে কিন্তু এরপরের শোগুলোতে দর্শক হাউজফুল। প্রচুর দর্শক আসছেন, অনেকে টিকেট না পেয়ে ফিরে যাচ্ছেন।

দর্শকের দাবির প্রেক্ষিতেই আজ শুক্রবার থেকে সিনেমাটির শো বাড়িয়ে দিচ্ছে স্টার সিনেপ্লেক্স। মিরপুরের সনি সিনেমা হলের কর্ণধার মোহাম্মদ হোসেন বলেন, গত তিন দিন ধরে ‘দিন: দ্য ডে’ সিনেমার সব টিকিট অগ্রীম বিক্রি হয়ে যাচ্ছে। তাই আমরা শোয়ের সংখ্যা বাড়িয়ে দিব কাল থেকে। সবাই টিকেট পাবেন তখন।

অনন্ত জলিল বলেন, আমি শুনতে পাচ্ছি দর্শক টিকেট পাচ্ছেন না। আমি কতৃপক্ষের সঙ্গে কথা বলেছি তারা শো বাড়িয়ে দেবেন বলেছেন। যেখানেই যাচ্ছি সেখানে দর্শকের ঢল দেখছি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়: