বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৭:৪৭ অপরাহ্ন

দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু, চালকের বিচারের দাবীতে মানববন্ধন

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ১৬ অক্টোবর, ২০২১

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক কাজী মসিউর রহমান রাজিব এর হত্যাকারী ইমাদ পরিবহনের বাস চালকের গ্রেফতারের দাবিতে মানববন্ধন করেছেন বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীরা।

শনিবার (১৬ অক্টোবর) গোপালগঞ্জের ঘোনাপাড়ায় ঢাকা-খুলনা মহাসড়কের পাশে সকাল ১১ টা থেকে সাধারণ শিক্ষার্থীরা এই মানববন্ধন করে।

এসময় শিক্ষার্থীরা জানান, “আমরা শান্তিপূর্ণ মানববন্ধন করছি। আমরা চাই আমাদের প্রিয় শিক্ষকের হত্যার বিচার হোক। খুনি চালককে দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় আনা হোক। আমরা নিরব আছি, এটা কেউ যেন আমাদের দুর্বলতা না ভাবে।”

আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের মাকসুমুল আরিফিন অভি বলেন, “আগামি ৩ দিনের মধ্যে যদি ঘাতক ড্রাইভারকে গ্রেফতার করা না হয় তবে আমরা আমাদের কর্মসুচী চালিয়ে যাব।”

তিনি আরো বলেন, “প্রয়োজন হলে আমরন অন্বষনে বসব।”

এসময় শিক্ষার্থীদের যৌক্তিক আন্দোলনের সাথে একাত্মতা প্রকাশ করে বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক হাবিবুর রহমান বলেন, “এই হত্যাকাণ্ডের আমরা বিচার চাই। আমাদের সহকর্মীর হত্যার বিচার না হলে এই বিশ্ববিদ্যালয়ের সাথে অবিচার করা হবে।”

এছাড়াও তিনি বলেন , “সড়কের সব ধরনের দুর্বৃত্তদের বিচারের আওতায় আনা হোক। সড়ক নিয়ম-শৃঙ্খলা এবং আইনের মধ্যে চলে আসুক।”

উল্লেখ্য, গত ১৩ অক্টোবর পিরোজপুরের নাজিরপুরে ইমাদ পরিবহন এর ধাক্কায় কাজী মশিউর রহমান নিহত হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x