শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৪:২৩ অপরাহ্ন

দেশবাসীকে পীর সাহেব চরমোনাই’র ঈদুল আযহার শুভেচ্ছা

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে দেশবাসীকে আন্তররিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মোহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই।

এক শুভেচ্ছা বার্তায় পীর সাহেব চরমোনাই এবারের ঈদুল আযহায় সর্বোচ্চ ত্যাগ স্বীকারের মাধ্যমে পারস্পরিক সহযোগিতা নিয়ে অসহায় ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ানোর জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন।

পীর সাহেব বলেন, কুরবানীর ঐতিহাসিক শিক্ষা ও তাৎপর্য নিয়ে পবিত্র ঈদুল আযহা সমাগত। ঈদুল আযহা আমাদেরকে ত্যাগ ও কুরবানীর আদর্শে উজ্জীবিত করে। মহান আল্লাহর সন্তুষ্টির জন্য আল্লাহর উদ্দেশ্যে সবকিছু বিলীন করে দেয়ার চেতনা জাগ্রত করে ঈদুল আযহা। সামাজিক বৈষম্য দূর করে সন্ত্রাস, দুর্নীতি, মাদকমুক্ত উন্নত কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠায় কোরবানি মুসলমানদের প্রেরণা জোগায়।

পীর সাহেব বলেন, করোনা পরিস্থিতির কারণে মানুষ কর্মহীন হয়ে পড়েছে। বন্যার পানিতে ঘর-বাড়ি তলিয়ে মানুষ অত্যন্ত মানবেতর জীবন-যাপন করছে।

চরমোনাই পীর বলেন, আসুন শান্তির পক্ষে অবস্থান নিয়ে ইসলামের শ্বাশত বিধান প্রতিষ্ঠায় আত্মনিয়োগ করি, তাহলে দুনিয়ার শান্তি ও আখেরাতে সীমাহীন নিয়ামতের অংশিদার হতে পারবো ইনশাআল্লাহ।

বার্তাপ্রেরক
আহমদ আবদুল কাইয়ূম
প্রচার ও প্রকাশনা সম্পাদক
০১৭১১৪৬২৪৩২

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x