শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০১:২৮ পূর্বাহ্ন

নাঙ্গলকোট ইউপি নির্বাচন: সদস্য পদে মনোনয়ন দাখিল করলেন সরোয়ার   

মো. দুলাল মিয়া, নাঙ্গলকোট (কুমিল্লা) প্রতিনিধি
  • আপডেট টাইম : বুধবার ৮ ডিসেম্বর, ২০২১
  • ১০২

আগামী ৫ জানুয়ারী পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে কুমিল্লার নাঙ্গলকোটে ইউনিয়ন পরিষদ সদস্য পদে মনোনয়নপত্র দাখিল করলেন গোলাম সরোয়ার।

১৫ নং বক্সগঞ্জ ইউনিয়নের যুব সমাজ ও এলাকাবাসীর সমর্থনে ১নং ওয়ার্ডে ইউপি সদস্য পদে মনোনয়ন ফরম জমা দিয়েছেন তিনি।

বুধবার বিকেলে উপজেলা প্রকৌশলী ও বক্সগঞ্জ সাতবাড়িয়া ইউপির রিটার্নিং কর্মকর্তা উপজেলা নির্বাচন অফিসার আব্দুল্লাহ আল মামুনের কাছে মনোনয়ন ফরম জমা দেন তিনি।

তরুন সমাজসেবক ও বিশিষ্ট সমাজ সেবক গোলাম সরোয়ার বক্সগঞ্জ ইউনিয়নের ১নং ওয়ার্ডের অবহেলিত মেহনতি মানুষের ভাগ্যের পরিবর্তন করার লক্ষ্যে ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেম্বার পদপ্রার্থী হিসেবে নির্বাচন করবেন। বিগত কয়েক বছর যাবত তিনি সামাজিক বিভিন্ন কাজে অংশগ্রহণ করে সামাজিক কাজের গতিশীলকে এগিয়ে নিতে বিশেষ ভূমিকা পালন করে আসছেন নিজ এলাকায়।

এ বিষয়ে সমাজ সেবক গোলাম সরোয়ার জানান, মূলত তরুণ সমাজের অনুপ্রেরনায় এবং এলাকাবাসীর ইচ্ছে ও প্রত্যাশার প্রতি শ্রদ্ধা জানিয়ে আমি এই সিদ্ধান্ত নিয়েছি। আশা করছি আগামী ৫ জানুয়ারী ইউনিয়ন পরিষদ নির্বাচনে বক্সগঞ্জ ইউনিয়নের ১নং ওয়ার্ডের মানুষের প্রত্যক্ষ ভোটের মাধ্যমে ইউপি সদস্য নির্বাচিত হয়ে মানুষের সেবায় নিজেকে আরো নিয়োজিত রাখতে পারবো ইনশাআল্লাহ।

এ সময় উপজেলা আ’লীগ সদস্য খোরশেদ আলম, ইউনিয়ন আ’লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আলমগীর, যুবলীগ সদস্য মানিক, মীর আহমেদ, মোহাম্মদ আলী, মাঈন উদ্দিন ও সাইদুল হক তোতা সহ ১ নং ওয়ার্ডের বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

 

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..