রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৮:৪৩ পূর্বাহ্ন

নাঙ্গলকোটে ছাত্রলীগের নতুন কমিটি, সভাপতি রুবেল, সম্পাদক জলিল

মো. দুলাল মিয়া, নাঙ্গলকোট (কুমিল্লা) প্রতিনিধি
  • আপডেট টাইম : রবিবার ৩১ অক্টোবর, ২০২১
  • ১০৯

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা শাখা ছাত্রলীগের নতুন কমিটি গঠন করা হয়েছে। সাইফুল ইসলাম রুবেল সভাপতি, আব্দুল জলিল সাধারণ সম্পাদক ও বেলায়েত হোসেন শিমুলকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে। গত ২৫ অক্টোবর সোমবার কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সভাপতি আবু তৈয়ব অপি ও সাধারণ সম্পাদক লোকমান হোসেন রুবেল স্বাক্ষরিত চিঠিতে জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার জন্য পূর্বের কমিটি বিলুপ্ত করে আগামী এক বছরের জন্য এ কমিটি গঠন করা হলো। নব-নির্বাচিত সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক উভয়ে ছাত্রলীগের নিবেদিত প্রাণ কর্মী ছিলেন বলে জানান স্থানীয় নেতা-কর্মীরা। নতুন কমিটি ঘোষণায় এলাকার নেতা-কর্মীদের মধ্যে খুশির আমেজ বইছে।

নতুন সভাপতি সাইফুল ইসলাম রুবেল বলেন, দক্ষিণ এশিয়ার সর্ব বৃহৎ সংগঠন এ ছাত্রলীগ সংগঠন। এটি মেধাবীদের সংগঠন। আমি দায়িত্ত্বে আসছি। আ’লীগ ও যুবলীগসহ অঙ্গ সংগঠনের সকল নেতাকর্মীরা আমাকে সহ যোগীতা করবেন। আমি নাঙ্গলকোট উপজেলা ছাত্রলীগ কে সুসংগঠিত করে আরো শক্তিশালি করে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও অর্থমন্ত্রী আ হ ম মুস্তোফা কামাল (লোটাস কামাল) এমপির হাতকে আরো শক্তিশালি করার জন্য কাজ করবো। আর মেধাবী ছাত্রদের দিয়ে পুরো উপজেলায় পূর্ণগ্য কমিটি গঠন করবো।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..