শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৪:৩১ পূর্বাহ্ন

নান্দাইলে টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে শিক্ষার্থী ভর্তি অবহিতকরণ ও উদ্বুদ্ধকরন সভা অনুষ্টিত

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ২০ ডিসেম্বর, ২০২০

ময়মনসিংহের নান্দাইল পৌর সদরে ময়মনসিংহ কিশোরগঞ্জ মহাসড়কের ৩নং ওয়ার্ডে সরকারী টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে ছাত্র ছাত্রী ভর্তি কার্যক্রম অবহিতকরণ ও উদ্বুদ্ধকরণ সভা টেকনিক্যাল কলেজের নতুন ভবনের হলরুমে অনুষ্টিত হয়েছে। উদ্বুদ্ধকরন সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সংসদ সদস্য আনোয়ারুল আবেদীন খান তুহিন বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার শিক্ষা বান্ধব সরকার। যার প্রমাণ সরকারী টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ। যেখানে শিক্ষার্থী পড়াশোনা করে বসে থাকবে না নিজের মত কর্মজীবি হয়ে জীবিকা অর্জন করবে। এই সরকারী টেকনিক্যাল কলেজে অল্প খরচে পড়াশোনা করবে গরিব কৃষকের সন্তান। শিক্ষায় শিক্ষিত হয়ে আলোকিত করবে পরিবার আলোকিত হবে নান্দাইল। আগামী বছরের মধ্যে সকল প্রতিষ্ঠানের শিক্ষা ব্যবস্থা হবে আধুনিক।

রবিবার (২০নভেম্বর) সকাল ১১টায় নান্দাইল সরকারী টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের ২০২১ শিক্ষাবর্ষে ৬ষ্ঠ ও ৯ম শ্রেনীতে ছাত্র-ছাত্রী ভর্তি কার্যক্রম অবহিতকরণ ও উদ্বুদ্ধকরণ সভা অনুষ্টিত হয়।
উক্ত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন- কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগের যুগ্নসচিব মোঃ নবীরুল ইসলাম, ময়মনসিংহ শিক্ষা অধিদপ্তর নির্বাহী প্রকৌশলী ইউসূফ আলী, উপজেলা পরিষদের চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল, পৌর মেয়র রফিক উদ্দিন ভূঁইয়া, কলেজ অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) প্রকৌশল হায়দার আলী। সাবেক মুক্তিযোদ্ধো কমান্ডা মাজহারুল হক ফকির,মাধ্যমিক শিক্ষা অফিসার রুকন উদ্দিন সহ প্রমুখ। সভায় সভাপতিত্ব করেন সহকারী কমিশনার(ভূমি) শোভন রাংসা।

সভায় বিভিন্ন স্কুল, কলেজ, মাদরাসার প্রধান শিক্ষক, অধ্যক্ষ, সাংবাদিক, দলীয় নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x