শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৮:১৫ পূর্বাহ্ন

নান্দাইলে মিথ্যা অভিযোগ দিয়ে সংবাদ সম্মেলনের প্রতিবাদে সংবাদ সম্মেলন

মিন্টু মিয়া, নান্দাইল প্রতিনিধি
  • আপডেট টাইম : রবিবার ১৮ অক্টোবর, ২০২০
  • ৫০ বার পঠিত

ময়মনসিংহ নান্দাইল উপজেলার চন্ডিপাশা ইউনিয়নের বারুইগ্রামে কতিপয় সমাজের অপকর্ম ও বিশৃংখলা সৃষ্টিকারী নজরুল ইসলাম ওরফে কানা নজরুল, আবু বক্কর, সাহেদ,এহসান,নন্দন গং কর্তৃক গত ১৬ অক্টোবর ২০২০ ইং তারিখে মিথ্যা মনগড়া ভিত্তিহীন ভূয়া অভিযোগ দিয়ে সংবাদ সম্মেলনের প্রতিবাদে একই গ্রামের মৃত মোহাম্মদ আলীর ভূইয়া পুত্র মোঃ আমির হোসাইন তার পরিবারের পক্ষ থেকে সংবাদ সম্মেলন করেন।

রবিবার (১৮ অক্টোবর) দুপুর ১২ টায় নান্দাইল ডিজিটাল প্রেসক্লাব কার্যালয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে মোঃ আমির হোসাইন তার লিখিত বক্তব্যে উল্লেখ করেন, আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে উল্লেখিত চক্রটি বারুইগ্রাম মৌজার (হাল দাগ ৩২২৫ খতিয়ান ৪৪৬) এর ৯ শতাংশ জায়গা নজরুল ইসলাম ওরফে কানা নজরুল গং কর্তৃক বার বার জমি দখলের চেষ্টা করা হচ্ছে।

আমাদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দিয়ে সংবাদ সম্মেলন করে মানসম্মান হানি করার চেষ্টা করছেন। এই চক্রটি আমাদের বাড়ি ঘরে হামলা চালায় এবং ঈদের দিনে ঈদগা মাঠে হেনস্থা করেছে।

চক্রটি ২০১৫ সাল থেকে এ পর্যন্ত ৯ বার জমি দখলের চেষ্টা করেছে। উল্লেখিত দাগের জমি ময়মনসিংহ কিশোরগঞ্জ মহাসড়কের পাশে হওয়ায় জায়গাটি খুবই মূল্যবান।এ জন্য কানা নজরুল গংরা রাতের আধারে বালি দিয়ে ভরাট করে ঘর তুলে জমিটি দখল করে নেওয়ার চেষ্টা করেছে।

চক্রটি এলাকার বিভিন্ন সামাজিক বিশৃঙ্খলা সৃষ্টি করে টাকার বিনিময়ে সালিশ দরবার করে থাকে। সত্যকে মিথ্যা মিথ্যাকে সত্যে পরিনত করে। গ্রামের কোন সালিশ দরবারে বিচার না পেয়ে আমরা ময়মনসিংহ জেলার বিজ্ঞ নান্দাইল সিনিয়র জজ আদালত ( ঈশ্বরগঞ্জে) মামলা দায়ের করি। বর্তমানে মামলাটি চলমান আছে।

লিখিত বক্তব্যে মোঃ আমির হোসাইন আরো বলেন, কানা নজরুল গংদের অত্যাচারে অতিষ্ট হয়ে আমরা স্বরাষ্ট্রমন্ত্রী বরাবর অভিযোগ দাখিল করি।
আমির সোসাইন সংবাদ সম্মেলনে নজরুল ইসলাম ওরফে কানা নজরুল গংদেরর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করার জন্য আইন শৃঙ্খলার বাহিনীর উর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে জোর দাবি জানান।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..