বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৭:০৪ পূর্বাহ্ন

নান্দাইলে যৌন নিপীড়ন করতে গিয়ে ছাত্রের হাতে আহত মাদরাসা শিক্ষক

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ ডিসেম্বর, ২০২১

নান্দাইলে যৌন নিপীড়ন করতে গিয়ে ছাত্রের হাতে গুরুতর আহত হয়েছে এক মাদরাসা শিক্ষক। আহত শিক্ষকের নাম মো. আতাবুর রহমান (৪৩)। ঘটনাটি ঘটেছে গত (১লা ডিসেম্বর) বুধবার রাতে উপজেলার চরবেতাগৈর ইউনিয়নের পলাশিয়া গ্রামে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায় : মো. আতাবুর রহমান চরবেতাগৈর ইউনিয়নে পলাশিয়া গ্রামের একটি মাদরাসায় শিক্ষকতা করেন। গত ১লা ডিসেম্বর বুধবার রাতে উপজেলার খারুয়া ইউনিয়নের টাওয়াইল বাজারে একটি ওয়াজ মাহফিলে যান। একই ওয়াজ মাহফিলে পূর্বপরিচিত মাদরাসা এক ছাত্র (১৬) ওয়াজ শুনতে যায়। ওয়াজ মাহফিল শেষে ঐ ছাত্রকে শিক্ষক আতাবুর রহমান তার নিজ বাড়িতে রাতে খাবার খেতে দাওয়াত করে। দাওয়াত রক্ষার্থে শিক্ষক আতাবুরের সাথে তার বাড়ির দিকে রওনা হয় ছাত্র।

মধ্য রাস্তা যেতেই শিক্ষক আতাবুর রহমান যৌন নিপীড়ন করতে চাইলে ছাত্র বাধা দেয়। এবং এক পর্যায়ে ছাত্র তার পাঞ্জাবির পকেটে থাকা নেইল কাটার শিক্ষকের যৌনাঙ্গে আঘাত করে। এতে আহত হয়ে শিক্ষক রক্তাক্ত অবস্থায় চিৎকার করতে থাকে।

চিৎকারে লোকজন ছুটে এসে ছাত্রকে আটক করে। পরে নান্দাইল মডেল থানায় খবর দিলে পুলিশ এসে ছাত্রকে থানায় নিয়ে যায়। আহত মাদরাসা শিক্ষক ময়মনসিংহ মেডিকেল কলেজ(মমেক)হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মিজানুর রহমান আকন্দ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, উপ-পরিদর্শক (এসআই) মো.বাবলু রহমান খান বাবলু ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ঘটনাটি তদন্ত চলছে। তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়: