সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৮:৩৭ পূর্বাহ্ন

নান্দাইলে সাংবাদিকদের সাথে নবনিযুক্ত ওসি মিজানুর রহমান মতবিনিময় সভা

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ৯ সেপ্টেম্বর, ২০২০

ময়মনসিংহের নান্দাইল মডেল থানার নবযোগদানকারি অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান আকন্দ নান্দাইল ডিজিটাল প্রেসক্লাবের ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার কর্মরত সাংবাদিকদের সাথে পরিচিতিও মতবিনিময় সভা করেন।

মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭ টায় নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জের কার্যালয়ে এ পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

নান্দাইল মডেল থানায় নবযোগদানকারি ওসি মোহাম্মদ মিজানুর রহমান আকন্দ সকল সাংবাদিকদের মাঝে নিজের পরিচয় তুলে ধরেন। পরে একে একে সকল সাংবাদিকরা নিজের পরিচয় ও গনমাধ্যমের নাম তুলে ধরেন।

নান্দাইল ডিজিটাল প্রেসক্লাবের সাধারন সম্পাদক শাহ্ আলম ভূঁইয়ার সঞ্চালনায় বক্তব্য রাখেন -নান্দাইল ডিজিটাল প্রেসক্লাবের সভাপতি সিনিয়র সাংবাদিক ফজলুল হক ভূইয়া, সহসভাপতি মোহাম্মদ আমিনুল হক বুলবুল যুগ্মসাধারণ সম্পাদক হুমায়ুন কবীর ভূঁইয়া ও বিল্লাল হোসেন, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক জহিরুল ইসলাম লিটন, সদস্য মোহাম্মদ গোলাম মোস্তফা, সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির সভাপতি আবুল কালাম আজাদ।

এ সময় ওসি মোহাম্মদ মিজানুর রহমান আকন্দ সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, আপনারা আমাকে সঠিক তথ্য দিয়ে সহায়তা করবেন আমি নান্দাইলকে বদলে দিব। মাদক, জুয়া, চুরি ডাকাতি ও ইভটিজিংয়ের বিরুদ্ধে জিরো টলারেন্স গ্রহন করা হবে। অপরাধ দমনে নান্দাইল পৌর সদরের বিভিন্ন পয়েন্টে সিসি ক্যামেরা বসানোর কথা বলেন।

উক্ত পরিচিতি ও মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, সাংবাদিক এসএ রুহুল আমিন, আর.জে মিন্টু, জহিরুল ইসলাম, আমিনুল ইসলাম আশিক সহ নান্দাইল ডিজিটাল প্রেসক্লাব, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) নান্দাইল উপজেলা শাখা ও বাংলাদেশ প্রেসক্লাব নান্দাইল উপজেলা শাখার ২৫ জন গণমাধ্যমকর্মী।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়: