রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৭:১৬ পূর্বাহ্ন

নান্দাইল ডিজিটাল প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত

 নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি
  • আপডেট টাইম : শনিবার ১৩ নভেম্বর, ২০২১
  • ৪০

নান্দাইল ডিজিটাল প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।আজ শনিবার (১৩নভেম্বর) বিকাল ৪ টা থেকে ৩ ঘন্টা ব্যাপী নান্দাইল নতুন বাজারস্থ প্রেসক্লাব কার্যালয়ে এ কমিটির সভা অনুষ্ঠিত হয়।

নান্দাইল ডিজিটাল প্রেসক্লাবের সভাপতি ফজলুল হক ভূঁইয়ার সভাপতিত্বে যুগ্ন সাধারণ সম্পাদক বিল্লাল হোসেনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, সমাজ কল্যাণ ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক জহিরুল ইসলাম লিটন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মিন্টু মিয়া, কোষাধ্যক্ষ রিপন চন্দ্র বর্মন, দপ্তর সম্পাদক জহিরুল ইসলাম,সদস্য মোশারফ হোসেন ও শামছুল হক সহ প্রমুখ।

কার্যনির্বাহী কমিটির সভায় প্রেসক্লাবে দীর্ঘদিন ধরে অনুপস্থিত থাকায় ৪ জনকে পদ এবং প্রাথমিক সদস্য থেকে অব্যাহতি দেওয়ার সিদ্ধান্ত গৃহিত হয়েছে। পাশাপাশি প্রেসক্লাবে মো. নজরুল ইসলাম (সাপ্তাহিক ইনকোয়ারী রির্পোট),মো. জাহাঙ্গীর আলম(সাপ্তাহিক আল-মিনার), এইচএম মিজান (সিটিজেন জার্নালিষ্ট ) এ ৩ জন কে প্রেসক্লাবের নতুন সদস্য অন্তরভুক্ত করা হয়েছে। তাছাড়া সংগঠনকে গতিশীলতার লক্ষে আরো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহিত হয়েছে। নান্দাইল ডিজিটাল প্রেসক্লাবের সভাপতির ফজলুল হক ভূঁইয়ার সম্মতিক্রমে এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..