রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ১২:৩২ অপরাহ্ন

নির্বাচনে পটুয়াখালীতে সংঘর্ষ, দশ জন আহত

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ৩০ অক্টোবর, ২০২১

নির্বাচনে সহিংসতায় আহত এবং কি নিহতের ঘটনাও থামছে না। তবে আগের চাইতে অনেকটা এমন হামলার ঘটনা কমে আসলেও শেষ হয়ে যায় নি। এবার দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচনে পটুয়াখালী সদর উপজেলার আসন্ন লোহালিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র ও আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর কর্মী সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনায় ১০ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে ৫ জনকে পটুয়াখালী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পটুয়াখালী সদর থানা এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

আজ শনিবার (৩০ অক্টোবর) পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এর আগে, শুক্রবার (২৯ অক্টোবর) সন্ধ্যার পরে সদর উপজেলার লোহালিয়া ইউনিয়নের খেয়া ঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

এদিকে ঘটনাস্থলে উপস্থিত থাকা ও সন্দেহ ভাজন হিসেবে পটুয়াখালী পৌর সভার ৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিল ও নৌকা প্রতীক প্রার্থীর ছোট ভাই রেজাউল হাসান লাবুকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। অপরদিকে কাউন্সিলর লাবুকে আটকের খবরে থানা এলাকায় জড়ো হয়ে স্থানীয়রা বিক্ষোভ করেছেন।

ওসি মনিরুজ্জামান বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। নৌকা প্রার্থীর ছোট ভাইকে লাবুকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে আনা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x