শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০২:২৭ অপরাহ্ন

পঞ্চগড়ে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

পঞ্চগড় প্রতিনিধি
  • আপডেট টাইম : ১০ জুন, ২০২০
  • ৫৬ বার পঠিত

পঞ্চগড়ের তেঁতুলিয়া ও অটোয়ারী উপজেলায় আরিফ হোসেন (৫) ও সিয়াম (২) নামে পানিতে পড়ে দুই শিশুর মৃত্যু হয়েছে। আজ বুধবার (১০ জুন) দুপুরে জেলার তেঁতুলিয়া উপজেলার শালবাহান ইউরিয়নের বোয়ালমারি ও অটোয়ারী উপজেলার তোড়িয়া ইউনিয়নের নিতুপাড়া এলাকায় এ ঘটনা দুটি ঘটে।

জানা যায়, নিহত শিশু আরিফ হোসেন তেঁতুলিয়া উপজেলার শালবাহান ইউরিয়নের বোয়ালমারি এলাকার শহিদুল ইসলামে ছেলে অন্যদিকে নিহত অপর শিশু সিয়াম অটোয়ারী উপজেলার তোড়িয়া ইউনিয়নের নিতুপাড়া এলাকার দুলাল হোসেনের ছেলে।

পুুলিশ জানায়, দুপুরে আরিফ তার বাড়ির পাশে খেলার সময় পুকুরে পড়ে যায়। পরে তাকে অনেক খোঁজাখুজির পর তার পরিবার পুকুরে ভাসতে দেখলে দ্রুত উদ্ধার করে তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। অন্যদিকে আটোয়ারী উপজেলার দুলালের ছেলে সিয়াম বাড়ির আঙ্গিনায় হাঁস নিয়ে খেলার সময় সবার অগোচরে টিউবওয়েলের পানি নিষ্কাশনের ডোবায় পড়ে যায়। পরে তাকে উদ্ধার করে স্থানীয় পল্লী চিকিৎসকের কাছে নিয়ে গেলে সেখানে সে মারা যায়।

এদিকে তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জহুরুল ইসলাম আরিফ ও আটোয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইজার উদ্দিন সিয়ামের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..