শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৮:১৯ পূর্বাহ্ন

পরিবারের তিনজনের ক্ষতবিক্ষত লাশ মিলল নিজ ঘরে

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার ১৪ অক্টোবর, ২০২১
  • ৩৪

হত্যা, ধর্ষণ এর মতো ঘটনা যেনো বেড়েই চলেছে। আইন শৃঙ্খলা বাহিনীর অনেক চেষ্টায়ও কমছে না এসব। বিশেষজ্ঞরা বলছেন, পারিবারিক সম্পর্ক এবং সামাজিক মূল্যবোধের অবক্ষয়ের কারণে এমনটা হচ্ছে। চট্টগ্রামের মিরসরাই উপজেলার জোরারগঞ্জের সোনাপাহাড় এলাকা থেকে মুদি ব্যবসায়ী মোস্তফা সওদাগর, তার স্ত্রী ও এক ছেলের লাশ উদ্ধার করেছে পুলিশ। ধারালো অস্ত্র দিয়ে তাদের শরীরে কোপানোর চিহ্ন রয়েছে বলে জানিয়েছে পুলিশ। কে বা কারা এই ঘটনা ঘটিয়েছে এই বিষয়ে এখনো কিছু জানা যায় নি।

বৃহস্পতিবার ( ১৪ অক্টোবর) ভোরে স্থানীয়দের কাছ থেকে সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তিনজনের মরদেহ উদ্ধার করে। বিষয়টি নিশ্চিত করেছেন জোরারগঞ্জ থানার ডিউটি অফিসার এএসআই মোহাম্মদ আবু সাঈদ।

এ বিষয়ে চট্টগ্রামের সহকারী পুলিশ সুপার ( মিরসরাই সার্কেল) মো. লাবীব আব্দুল্লাহ বলেন, স্থানীয়দের কাছ থেকে সংবাদ পেয়ে ভোর ৫টার দিকে আমরা ঘটনাস্থলে এসেছি। এসে ঘরের ভিতর মোস্তফা সওদাগর, তার স্ত্রী ও ছেলের কোপানো লাশ দেখতে পেয়েছি। তাদের গলায় দাগ ও শরীরে কোপানোর চিহ্ন আছে। কোপানোর কারণে লাশ বীভৎস হয়ে আছে। ঘটনার বিস্তারিত পরে জানানো হবে।

জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুর হোসেন মামুন বলেন, বাবা-মায়ের সাথে একই ঘরে থাকা তাদের অন্য ছেলে সাদ্দাম ও সাদ্দামের স্ত্রী অক্ষত। ছেলের সারা শরীরে রক্তের দাগ ছিল। সাদ্দাম ও তার স্ত্রী জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..