শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৮:৩২ পূর্বাহ্ন

পূজা মন্ডপ পরিদর্শন করলেন মাধবপুরে ইউএনও

মো. নাহিদ মিয়া, মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি:
  • আপডেট টাইম : বুধবার ১৩ অক্টোবর, ২০২১
  • ৪৬

হবিগঞ্জের মাধবপুর উপজেলার একটি পৌরসভায় ১১টি ইউনিয়নে মোট ১২২টি মন্ডপে দুর্গাপূজা অনুষ্ঠিত হয়। উপজেলার ১টি পৌরসভা ও ৪টি ইউনিয়ন সহ বিভিন্ন পূজা মন্ডপ ঘুরে পরিদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার শেখ মঈনুল ইসলাম মঈন।
পরিদর্শনকালে বক্তব্যে তিনি বলেন উপজেলার দূর্গা পূজার মন্ডপের প্রশাসনের নিরাপত্তা নিশ্চিতের সব রকম প্রচেষ্টা অব্যাহত রয়েছে। সরকারের নির্দেশ অমান্য করে যদি কেউ পূজা মণ্ডপে বিশৃংখলার সৃষ্টি করতে চায়, এবং আইন নিজের হাতে তুলে নেয় তাদেরকে ছাড় দেওয়া হবেনা।
এ সময় সঙ্গে ছিলেন সহকারী কমিশনার (ভূমি) মহিউদ্দিন আহমেদ, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা মাহমুদা আক্তার মুক্তা উপস্থিতি ছিলেন। আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি রহম আলী, উপজেলা আওয়ামীলীগের সদস্য আজহার উদ্দিন ভূইয়া, সোনাই নদী রাবার ড্যাম সমবায় সমিতির সভাপতি আবুল মোবারক, চৌমুহনী স্কুল এন্ড কলেজ পরিচালনা কমিটির সদস্য আঃ হামিদ, চৌমুহনী বাজার পূজা উদযাপন কমিটির সভাপতি নারায়ন ধর এবং পূজা কমিটির লোকজন ও অন্যানরা উপস্থিত ছিলেন।
সেক্রেটারী বাদল দেব বলেন, সমাজের যাবতীয় অনাচার অবিচারকে দলিত করে ধর্ম ও মানবতা প্রতিষ্ঠায় সনাতন ধর্মের অনুসারীরা দুর্গাদেবীর আরাধনার মাধ্যমে করোনার দুযোর্গকালিন সময়ে দূর্যোগ থেকে মুক্তিসহ শোষনহীন সুন্দর সমাজ প্রতিষ্ঠার প্রার্থনা করবেন।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..