বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ১১:৪৬ অপরাহ্ন

প্রধানমন্ত্রীর শেখ হাসিনার জন্মদিনে শুভেচ্ছা জানালেন মাধবপুর পৌর যুবলীগের আহবায়ক একরামুল আলম

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০

বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি , বঙ্গবন্ধু কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষ্যে নেত্রীকে অনেক অনেক শুভকামনা ও অফুরন্ত শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের মাধবপুর পৌর শাখা, বিপ্লবী আহবায়ক – একরামুল আলম,লেবু। পৌর যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক পৌর ছাএলীগ যুগ্ম সাধারণ সম্পাদক।

এ বিশেষ দিবস উপলক্ষ্যে তিনি গণমাধ্যমকে জানান ‘২৮শে সেপ্টেম্বর দিনটি একটি বিশেষ তাৎপর্যপূর্ণ দিন, কারণ ১৯৪৭ সালের ঐ দিনে প্রাণপ্রিয় নেত্রী ও আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা জন্ম গ্রহণ করেছেন। তাঁর সময় উপযোগী সিদ্ধান্ত, সাহসী নেতৃত্ব ও কার্যকরী পরিকল্পনার কারনেই দেশে উন্নতির ছোয়া লেগেছে। বঙ্গবন্ধু যেমনি ভাবে দেশকে নেতৃত্ব দিয়ে স্বাধীনতা এনে দিয়েছেন, তেমনি শেখ হাসিনা দেশকে সামনে থেকে নেতৃত্ব দিয়ে দেশের স্বনির্ভরতা ও শক্ত অবস্থান এনে দিয়েছেন। শেখ হাসিনা আজ শুধু বাংলাদেশের নেত্রী নন, তিনি এখন বিশ্বনেত্রী হিসেবেও সর্বত্র সমাদৃত।

দেশের ভাবমূর্তি উজ্জল করা, দেশে অর্থনৈতিক মুক্তি আনয়ন করা ও ডিজিটাল রাষ্ট্র গঠন সহ মিশন ২০২১ ও রূপকল্প ২০৪১ অর্জন করার ক্ষেত্রে তিনি দীপ্ত পায়ে এগিয়ে যাবেন বলে আশা রাখছি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x