বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৭:৫৭ অপরাহ্ন

প্রেম করে বিয়ে! ইউএনও হয়ে বিচ্ছেদ! স্বামীর ঘরে ছোট বোন

Reporter Name
  • আপডেট টাইম : শুক্রবার, ২৯ অক্টোবর, ২০২১

তেলে চলে মিশ্রণ হয়ন । কথাটি সত্য। কিন্তু কিছু কিছু সময় হয় এর ব্যতিক্রম। মিশ্রণের পরেও আবার ধরে ভাঙ্গন। আবার কেউ হিসেব মিলিয়ে গরমিল করে ফেলেন। এমনই এক অভাগা একজন দমকলকর্মী।

 

এমনই এক ঘটনা ঘটেছে বগুড়া। স্ত্রী বিসিএস পাস করে ইউএনও, স্বামী দমকল বাহিনীর কর্মী। পেশাগত মর্যাদা তাদের মধ্যে দূরত্ব সৃষ্টি করে। হয়ে যায় বিচ্ছেদ। এরপর ইউএনর বড় বোনের ভাঙা সংসারে ঢুকে পড়েছেন ছোট বোন।

অর্থাৎ সাবেক দুলাভাইয়ের সঙ্গে প্রেম করে বিয়ে করেছেন। এ নিয়ে এলাকায় সৃষ্টি হয়েছে চাঞ্চল্যের। মেয়ের বাবা থানায় অভিযোগ দায়ের করেছেন।

জানা গেছে, মহম্মদপুর উপজেলা বালিদিয়া ইউনিয়নের মৌশা গ্রামে দরিদ্র পরিবারে বেড়ে ওঠা মেয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে পড়ালেখা করে বিসিএস পাস করে প্রশাসনে যোগ দেন।

ইউএনও হিসেবে পদোন্নতি পাওয়ার পর মর্যাদাগত কারণে স্বামী-স্ত্রীর মধ্য দূরত্ব বাড়তে থাকে। কারণ স্বামী মিলন স্বল্প শিক্ষিত দমকল কর্মী।

মিলনের বাবা মতিয়ার রহমান মোল্লা বলেন, ছোটবেলা থেকে মিলনের সঙ্গে মেয়েটির প্রেমের সর্ম্পক ছিল। তাদের পারিবারিক অবস্থা ভালো ছিল না। আমার ছেলেই মেয়েটির পড়ালেখার খরচ দিত। কিন্তু ইউএনও হয়ে সে মিলনের সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেয়। এক পর্যায়ে তালাক দেয়।

এর মধ্যে সাবেক স্ত্রীর ছোট বোনের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে মিলনের। দুলাভাইয়ের সঙ্গে বড়বোনের আচরণ তিনি মানতে পারেননি। সম্প্রতি তারা বিয়ে করেছেন। বিষয়টি এলাকায় আলোড়ন সৃষ্টি করে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x