বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৭:২০ অপরাহ্ন

বঙ্গবন্ধু’র সমাধিস্থলে বশেমুরবিপ্রবি সাংবাদিক ফোরামের শ্রদ্ধা নিবেদন

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২ নভেম্বর, ২০২১

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক ফোরামের নবগঠিত কার্যনির্বাহী কমিটি জাতির জনকের সমাধিস্থলে পুষ্পস্তবক অর্পণ করেছে।

আজ মঙ্গলবার (২ নভেম্বর,২০২১ইং) বিকাল সাড়ে ৪ টায় বশেমুরবিপ্রবি সাংবাদিক ফোরাম জাতির জনকের সমাধি স্থলে শ্রদ্ধা নিবেদন করে। এসময় তাঁর আত্মার মাগফিরাত কামনা করে মোনাজাত ও ফাতেহা পাঠ করা হয়।

এসময় বশেমুরবিপ্রবিসাফো কার্যনির্বাহী কমিটির নবনির্বাচিত সভাপতি শেখ আব্দুর রহিম (ডেইলি বাংলাদেশ) ও সাধারণ সম্পাদক মেজবা রহমান (ঢাকা ওয়েভ ) ছাড়াও বাকি সদস্যরা উপস্থিত ছিলেন।

বশেমুরবিপ্রবি সাংবাদিক ফোরামের (বশেমুরবিপ্রবিসাফোর) কমিটির বাকি সদস্যরা হলেন – সহ সভাপতি-১ মিসবাহুল ইসলাম রিয়াদ ( বাংলাদেশ নিউজ টাইমস) , সহ সভাপতি-২ মোঃ রাকিবুল হাসান ( আলোকিত ভোর), যুগ্ম সাধারণ সম্পাদক-১ আল মাহমুদ ( দৈনিক আজকের দর্পণ), যুগ্ম সাধারণ সম্পাদক-২ মোঃ ইউনুসুর রহমান ( বিডি নিউজ টুডে), সাংগঠনিক সম্পাদক রিফাত ইসলাম ( নাগরিক কাগজ), অর্থ ও দপ্তর সম্পাদক মোঃ আকিক তানজিল জিহান ( দৈনিক আনন্দ বাজার, যুগবার্তা, দৈনিক প্রতিদিনের চিত্র), প্রচার ও প্রকাশনা সম্পাদক হৃদয় সরকার ( দৈনিক দেশান্তর) ও দাপ্তরিক ফটোগ্রাফার মোস্তাফিজুর রহমান ( সংবাদ প্রতিদিন)।

উল্লেখ, গত রবিবার বশেমুরবিপ্রবিসাফো’র বার্ষিক সাধারণ সভায় ১০ সদস্য বিশিষ্ট্য এ কমিটি ঘোষণা করেন সদ্য বিদায়ী সভাপতি সফিকুল আহসান ইমন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x