বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৭:৪২ অপরাহ্ন

বঙ্গবন্ধু সৈনিক লীগ চকরিয়া উপজেলা আহবায়ক কমিটি ঘোষণা

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ১ জুলাই, ২০২০

বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্ট কতৃক অনুমোদিত ও পরিচালিত, মরহুম যুদ্ধাহত মুক্তিযোদ্ধা বজলুর রহমান কতৃক প্রতিষ্ঠিত বঙ্গবন্ধু সৈনিক লীগের চকরিয়া উপজেলা শাখার নতুন আহবায়ক কমিটি অনুমোদন করেছেন কক্সবাজার জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগ।

কক্সবাজার জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি নুরুল আজিম কনক কোম্পানি এবং সাধারণ সম্পাদক ওসমান সরোয়ার কমান্ডার এক প্রেস বিঙ্গপ্তিতে ১১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির অনুমোদন দেন।

কমিটিতে আহবায়ক করা হয়েছে চকরিয়া সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক, ও কক্সবাজার জেলা প্রজন্মলীগের সাবেক আহবায়ক ইমতিয়াজ মাহমুদ ইমনকে।  সদস্য সচিব নির্বাচিত করা হয়েছে কক্সবাজার জেলা তরুনলীগের সাবেক আহবায়ক, চকরিয়া পৌর যুবলীগের নেতা এম সামু সিকদারকে।

কমিটির যুগ্ম আহবায়ক হিসাবে নির্বাচিত হয়েছেন চকরিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কাইছার হামিদ, সাবেক ছাত্রনেতা সাইফুল ইসলাম,  মোঃ মনোর আলম।

সদস্য হিসেবে রয়েছেন হারুনুর রশীদ, মৌলানা সাইফুল ইসলাম, মোতাহের হোসেন, মোঃ রিপু,  মোঃ হোছন ও  জসিম উদ্দিন।

বঙ্গবন্ধু সৈনিক লীগের কক্সবাজার জেলা সভাপতি নুরুল আজিম কনক কোম্পানি এবং সাধারণ সম্পাদক ওসমান সরোয়ার কমান্ডার জানান, আহবায়ক কমিটিকে আগামী ১ মাসের মধ্যে ইউনিয়ন কমিটি পূর্ণগঠন করে তিন মাসের মধ্যে চকরিয়া উপজেলার সম্মেলন সম্পন্ন করার জন্য নির্দেশনা দেওয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়: