শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৮:৫৮ অপরাহ্ন

বশেমুরবিপ্রবি শিক্ষক নিহতের বিচারের দাবিতে মানববন্ধন

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ২৩ অক্টোবর, ২০২১

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক কাজী মশিউর রহমান এর হত্যায় জড়িত দোষীদের দৃষ্টান্তমূলক বিচার ও শাস্তির দাবীতে মানববন্ধন করেছে বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি।

শনিবার (২৩ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবন সংলগ্ন সড়কে সকাল ১১:৩০ নাগাদ শিক্ষক সমিতির ব্যানারে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এই সময়ে উপাচার্য ডক্টর এ কিউ এম মাহবুব বলেন, “আমি আমার যে সুযোগ্য সহকর্মীকে হারিয়েছি তা অপূরণীয়, আমরা জানি ঘাতক বাসটিকে আটক করা হলেও বাস চালককে আটক করা হয়নি। এ ব্যাপারে আইন শৃঙ্খলা বাহিনীর দৃষ্টিআকর্ষণ করে বলতে চাই, একটু সচেষ্ট হলেই ঘাতক বাস চালককে আটক করা সম্ভব।”

তিনি আরো বলেন, “দুর্ঘটনার জন্য দায়ী সড়কে পরিবহন গুলোর বিশৃংখল ভাবে চলাচল।”

মানববন্ধনে বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির সভাপতি ডক্টর মো. কামরুজ্জামান বলেন, “এই মানববন্ধন থেকে আমরা প্রশাসনের প্রতি আহ্বান জানিয়ে বলব, আমরা যেরকম আমাদের সহকর্মী সদাহাস্যময়ী কাজী মশিউর রহমানকে হারিয়েছি আর কেউ যেন তার সহকর্মী অথবা কোনো সন্তান যেন তার পিতাকে না হারায়।”

উল্লেখ্য, গত ১৩ অক্টোবর কাজী মশিউর রহমান রাজীব নিজ বাড়ি থেকে ক্যাম্পাসের উদ্দেশ্যে রওনা দিলে পথিমধ্যে নাজিরপুর নামক স্থানে ইমাদ পরিবহন ইজিবাইককে ধাক্কা দিলে ঘটনাস্থলে মশিউর রহমান নিহত হন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x