শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৬:৩১ অপরাহ্ন

বাংলাদেশের মোবাইল শিল্প এবং টেলিমার্কেটিংয়ের উন্নয়নে কাজ করছে ‘জয় কলস’

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : ১ অক্টোবর, ২০২০
  • ৮১ বার পঠিত

করোনার এই ক্রান্তিকালে বাংলাদেশের মোবাইল শিল্প এবং টেলিমার্কেটিংয়ের উন্নয়নে নিরলসভাবে কাজ করছে ‘জয় কলস'( joy calls )। উন্নত প্রযুক্তি ও প্রতিযোগিতামুলক বাজারে বাংলাদেশের মোবাইল শিল্প এবং টেলিমার্কেটিংয়ের উন্নয়নে মোবাইল পরিসেবা, ভাস সার্ভিস ও টেলিমার্কেটিংয়ের উন্নয়নে কাজ করছে এই আন্তর্জাতিক প্রতিষ্ঠান ।

‘জয়কলস’ গ্রুপের আন্তর্জাতিক ব্যবসা বিকাশ পরিচালক মাইকেল ইভানভ জানান, তারা বাংলাদেশের মতো দ্রুত বিকাশকারী দেশের পাশে থাকতে পেরে গর্বিত। মধ্যম আয়ের দেশগুলিতে প্রযুক্তি প্রসরণ এবং উদ্ভাবন ইতিমধ্যে বিশ্বব্যাপী অঞ্চলগুলো কিভাবে বৃদ্ধি এবং ভবিষ্যতে বিকাশ লাভ করবে তা রূপদান করছে। টেলিযোগাযোগ শিল্পের ক্ষেত্রে আরও বেশি কাজ করে এদেশের মানুষের পাশে থাকতে চাই।’

সংস্থাটির বাংলাদেশ বিভাগের ব্যবস্থাপনা পরিচালক আরিফ আহমেদ জানান, ‘আমাদের সবার দক্ষতা এবং পরিশ্রমের জন্য তারা আজ বাংলাদেশের বাজারে লক্ষ্যমাত্রা ভিত্তিক বিপণন এবং মূল্য সংযোজন পরিসেবাতে সাফল্য অর্জন করেছে। ভবিষ্যতে গ্রাহকদের কাছে আরো বেশি গ্রহণযোগ্যতা পাবো বলে আশা রাখি।’
এছাড়া শিশুদের ব্যবহার উপযোগী ইংরেজি শেখার অ্যাপ্লিকেশন ‘স্মার্ট বেবী অ্যাপস’ এবং ইসলামী বিষয়বস্তু ‘হাদিস’ আইভিআর পোর্টাল মতো জনপ্রিয় সার্ভিসগুলো দিচ্ছে জয়কলস।
জয় কলস নামের রাশিয়ান এই প্রতিষ্ঠানটি দীর্ঘ ১০ বছর ধরে ১৫০টিরও বেশি প্রকল্প পরিকল্পনা ও তার বাস্তবায়ন করে চলেছে। জয় কলস’ দীর্ঘ পাঁচ বছরেরও বেশি সময় ধরে বাংলাদেশের টেলিকম মার্কেটে কাজ করে যাচ্ছে।
বাংলাদেশ ছাড়াও বিশ্বের ১২টি দেশে কাজ করছে। এর মধ্যে রাশিয়া, উজবেকিস্তান, কম্বোডিয়া, কিরগিজস্তান, কাজখস্তান, বাংলাদেশ, শ্রীলঙ্কা, তাজিস্তিস্তান, মালয়েশিয়া তে প্রতিনিয়ত সেবা দান করে আসছে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..