শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৩:৫৬ অপরাহ্ন

বাগআঁচড়ায় প্রধানমন্ত্রী প্রদেয় অর্থে দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

যশোর প্রতিনিধি
  • আপডেট টাইম : ১১ জুন, ২০২০
  • ৪২ বার পঠিত

প্রধানমন্ত্রী’র ত্রাণ তহবিল হতে প্রাপ্ত অর্থ দিয়ে প্রায় ৪৩৫ টি গরীব এবং অসহায় পরিবারের মাঝে চাল-ডাল তুলে দেন যশোর জেলার শার্শা উপজেলার বাগআঁচড়া ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান আলহাজ্ব ইলিয়াছ কবির বকুল। বৃহস্পতিবার(১১ জুন) বাগআঁচড়া ইউনিয়ন পরিষদ চত্তরে এই খাদ্য সামগ্রীগুলো বিতরণ করা হয়।

মহামারি করোনাভাইরাস এবং সম্প্রতি দেশে ঘটে যাওয়া আম্পানের তান্ডবে দেশের সকল শ্রেণী পেশার মানুষ আজ অসহায়। ক্ষতিগ্রস্থ হয়ে পড়ছে দেশের মানুষ, কি করে এবং কিভাবে পরিস্থিতি সামাল দিবে ভাবতে পারছে না কেউ। বিশেষ করে স্বল্প আয়ের মানুষগুলো পড়েছে বিপাকে। দিন মজুর ও সল্প আয়ের মানুষ পরিবার-পরিজন নিয়ে অসহায়ের মধ্যে দিন কাটাচ্ছে।

পরিস্থিতি মোকাবেলায় সরকারের পাশাপাশি সমাজের বিভিন্ন সামাজিক সংগঠন তাদের সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। দুঃস্থদের সাহায্যার্থে সরকারের রাজস্ব ভান্ডারের সাথে এবার যুক্ত হলো প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল।

খাদ্য সামগ্রী বিতরণকালে আরও উপস্থিত ছিলেন- উপজেলা পল্লী সঞ্চয় ব্যাংক শাখার ব্যবস্থাপক- পলাশ কুমার মন্ডল, বাগআঁচড়া ইউনিয়ন পরিষদের সচিব বিএম শরিফুল ইসলাম, বাগআঁচড়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ইকবাল হাসান তুতুল, বাগআঁচড়া কলেজ ছাত্রলীগের সভাপতি অহিদ হাসান ও ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান অপু প্রমূখ।

উল্লেখ্য, যাদের আর্থিক সামর্থ নেই, মূলত তাদেরকেই প্রধানমন্ত্রীর কল্যাণ বা বিশেষ তহবিল থেকে এমন অনুদান দেওয়া হয়।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..