রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৮:০১ পূর্বাহ্ন

বালিয়াডাঙ্গীতে ৮ চেয়ারম্যান ও ৪০১ জনের সদস্য পদে মনোনয়নপত্র জমা 

মোঃ মনিরুজ্জামান অনিক,বালিয়াডাঙ্গী, ঠাকুরগাঁও প্রতিনিধি
  • আপডেট টাইম : বুধবার ৩ নভেম্বর, ২০২১
  • ৫২

বালিয়াডাঙ্গীতে ৮ চেয়ারম্যান ও ৪০১ জন সাধারণ ও সংরক্ষিত মহিলা সদস্য পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন।ইউনিয়ন পরিষদ নির্বাচন-২১ তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে মোট ১ হাজার ৭টি ইউনিয়নে এক যোগে আগামী ২৮ নভেম্বরে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

সে মোতাবেক ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় ৮টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩৮ জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ৯৩ জন ও সাধারণ সদস্য পদে ২’শ ৭০ জন প্রার্থী মনোনয়ন ফরম দাখিল করছেন।

যথাক্রমে- ১ নং পাড়িয়া ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান জিল্লুর রহমান, আওয়ামী লীগ দলীয় মনোনয়ন প্রাপ্ত ফজলে রাব্বী রুবেল।

২ নং চাড়োল – বর্তমান চেয়ারম্যান ও আওয়ামী লীগ দলীয় মনোনয়ন প্রাপ্ত দিলীপ কুমার চ্যাটার্জী, আবু হায়াত নুরুন্নবী, মুশফিকুর রহমান, মোশারফ হোসেন ও মইনুদ্দিন।

৩ নং ধনতলা- বর্তমান চেয়ারম্যান ও আওয়ামী লীগ দলীয় মনোনয়ন প্রাপ্ত সমর কুমার চট্টোপাধ্যায়, সেলিম জাভেদ ও আব্দুর রশিদ।

৪ নং বড়পলাশবাড়ী- বর্তমান চেয়ারম্যান আমিনুল ইসলাম, আওয়ামী লীগ দলীয় মনোনয়ন প্রাপ্ত শাহাবুদ্দিন মিয়া চাবি, আব্দুল্লাহ আল মামুন অবাক ও বাবুল আকতার।

৫নং দুওসুও – বর্তমান চেয়ারম্যান আব্দুস সালাম, আওয়ামী লীগ দলীয় মনোনয়ন প্রাপ্ত প্রভাষক সহেল রানা, মোহাম্মদ উল্লাহ রায়হান দুলু, আশরাফুল ইসলাম চৌধুরী( সনগাঁও), এসএম সফিকুল ইসলাম, আকতার হোসেন, মজিবুর রহমান, শফিউল আলম(সরলিয়া), মখলেসুর রহমান চৌধুরী, আবু বক্কর সিদ্দিক(মহিষমারী), শহীদুল্লাহ(মাধবপুর)ও হুমায়ুন কবির(মহিষমারী)।

৬ নং ভানোর- বর্তমান চেয়ারম্যান ও আওয়ামী লীগ দলীয় মনোনয়ন প্রাপ্ত আব্দুল ওয়াহাব সরকার, আব্দুর রাজ্জাক হিটলার, রফিকুল ইসলাম, আব্দুর রহিম ও ইলিয়াস আলী মাস্টার।

৭ নং আমজানখোর- বর্তমান চেয়ারম্যান ও দলীয় মনোনয়ন প্রাপ্ত আকালু ডাঙ্গা, শেখ আইয়ুব আলী, এম এ সাদেক ও আইয়ুব আলী-২ এবং ৮ নং বড়বাড়ীতে বর্তমান চেয়ারম্যান ও আওয়ামী লীগ দলীয় মনোনয়ন প্রাপ্ত আকরাম আলী, মাহবুবর রহমান মাষ্টার ও জুলফিকার আলী জিল্লুরসহ মোট ৩৮ চেয়ারম্যান প্রার্থী মনোনয়নপত্র দাখিলের তালিকা সরবরাহ নিশ্চিত করেছেন। ২ নভেম্বর মঙ্গলবার বিকাল ৫টায় পযর্ন্ত ৮ ইউনিয়নের দায়িত্ব প্রাপ্ত ৪ জন রিটানিং কর্মকর্তা দলিল উদ্দীন, আব্দুর রহমান, সুবোধ চন্দ্র ও ফিরোজ সরকার।

উপজেলা নির্বাচন কর্মকর্তা মো.দলিল উদ্দীন জানান, তৃতীয় ধাপে নির্বাচনি তফসিল মোতাবেক আগামী ৪ নভেম্বর মনোনয়নপত্র বাছাই এবং ১১ নভেম্বর প্রার্থিতা প্রত্যাহার ও প্রতিক বরাদ্দ।

 

 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..