শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১১:৩০ অপরাহ্ন

বালিয়াডাঙ্গীতে মুক্তিযোদ্ধার স্ত্রী ও কন্যাকে মারপিটের অভিযোগ

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২২

বাড়ির আঙিনায় গম ক্ষেতে ছাগল যাওয়াকে কেন্দ্র করে এক মুক্তিযোদ্ধার স্ত্রী ও কন্যাকে মারপিটের অভিযোগ উঠেছে রিপন আলী (৩৬) নামে গম ক্ষেত মালিকের বিরুদ্ধে।

গতকাল বৃহস্পতিবার বিকালে বালিয়াডাঙ্গী উপজেলার ভানোর ইউনিয়নের ময়মনসিংহপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

আহত মুক্তিযোদ্ধার স্ত্রী জয়নব বানু ও তার মেয়ে জাহানারা বেগম বর্তমানে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছেন। তিনি ওই গ্রামের বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তারের স্ত্রী।

অভিযুক্ত রিপন আলী ময়মনসিংহপাড়া গ্রামের আইয়ুব আলীর ছেলে।

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় ঘটনাস্থলে গিয়ে জানা গেছে, জয়নব বানুর দেড় মাস বয়সী ছাগলের বাচ্ছা রিপনের গম ক্ষেতে গেলে অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করে। মুক্তিযোদ্ধার কন্যা প্রতিবাদ করলে রিপন তার মুৃখে ঘুষি ও মাটিতে ফেলে দিয়ে লাত্থি মারতে থাকলে তাকে রক্ষায় জয়নব বানু এগিয়ে আসলে তার মুখেও আঘাত করে রিপন। এত জয়নবের মুখের একটি দাত পরে যায়।

প্রতিবেশী তাসাদুল হক নামে এক ব্যক্তি মারপিট বন্ধ করে মুক্তিযোদ্ধার স্ত্রী ও কন্যাকে হাসপাতালে ভর্তি করায়।

জয়নব বানু সাংবাদিকদের বলেন, স্বামীর মৃত্যুর পর একা অতিকষ্টে জীবন যাপন করছি। একা অসহায় ভেবে নির্মম অত্যাচার করেছে আমাকে ও আমার মেয়েকে। এ ঘটনার সুষ্ঠু বিচার চাই।

অভিযুক্ত রিপনের বাড়ীতে গিয়ে তাকে পাওয়া যায়নি। তবে তার মা ও স্ত্রী বলেন, জয়নব ও তার মেয়েও রিপনকে মেরেছে। তাছাড়া তাসাদুলও চর থাপ্পর মেরেছে রিপনকে। রিপনের ফোন নম্বর চাইলে দিতে রাজি হয়নি তার পরিবার।

স্থানীয় চেয়ারম্যান রফিকুল ইসলাম বলেন, রিপন ও তার মা আমার কাছে এসেছিল। বিষয়টি সমাধানের আশ্বাস দেন তিনি।

বালিয়াডাঙ্গী থানার উপপরিদর্শক খাদেমুল করিম বলেন, বৃহস্পতিবার সন্ধ্যায় এ ঘটনায় লিখিত অভিযোগ দিয়েছেন মুক্তিযোদ্ধার স্ত্রী। শুক্রবার পুলিশ ঘটনাস্থলে গিয়েছিল তদন্ত করতে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়: