বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ০১:৩২ পূর্বাহ্ন

বাসের ধাক্কায় প্রাণ গেলো স্বাস্থ্যকর্মীর

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : ১৫ জুলাই, ২০২০
  • ৩৫ বার পঠিত

রাজশাহীতে বাসের ধাক্কায় শুভেচ্ছা (২৭) নামে একজন স্বাস্থ্যকর্মীর (নার্স) মৃত্যু হয়েছে। এ ঘটনায় তার স্বামী ও সন্তান গুরুতর আহত হয়েছেন। তাদের রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

বুধবার (১৫ জুলাই) বিকেলে মহানগরীর ভদ্রায় থাকা রাজশাহী রেশম কারখানার বিপরীত পাশের সড়কে যাত্রীবাহী বাসের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে। তারা সবাই মোটরসাইকেলে ছিলেন।

মহানগরীর তেরোখাদিয়া পশ্চিমপাড়া এলাকার অধিবাসী শুভেচ্ছা পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নার্স। তার স্বামী সবুজ হোসেন বেসরকারি ক্লিনিকের কর্মরত আছেন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ জানান, বিকেলে রাজশাহী শহর থেকে মোটরসাইকেলে করে সবুজ, তার স্ত্রী শুভেচ্ছা এবং ছোট সন্তান পুঠিয়া যাচ্ছিলেন।

তারা মহানগরীর ভদ্রায় রেশম কারখানার মূল ফটকের বিপরীত সড়কে পৌঁছালে একটি বাস তাদের মোটরসাইকলকে পেছন থেকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে সড়কের ওপর ছিটকে পড়ে ঘটনাস্থলেই শুভেচ্ছার মৃত্যু হয়। আর এ ঘটনায় গুরুতর আহত হন তার স্বামী-সন্তান।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে দ্রুত রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। পরে খবর পেয়ে বোয়ালিয়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে এবং ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

এ ঘটনায় থানায় মামলা হবে বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..