বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৮:২৩ অপরাহ্ন

বিজেইউএফ জবি শাখার আহ্বায়ক সৌদিপ, সদস্য সচিব ফাইয়াজ

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৬ অক্টোবর, ২০২০
বাংলাদেশ সাংবাদিক ঐক্য ফোরাম (বিজেইউএফ) জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখার আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। নবগঠিত কমিটিতে আহ্বায়ক হিসেবে দায়িত্ব পেয়েছেন দৈনিক স্বাধীন বাংলা পত্রিকার প্রতিনিধি মেহেরাবুল ইসলাম সৌদিপ, সদস্য সচিব হিসেবে দায়িত্ব পেয়েছেন দৈনিক সকালের সময়ের প্রতিনিধি আহনাফ তাহমিদ ফাইয়াজ।
মঙ্গলবার (৬ অক্টোবর) বিজেইউএফ কেন্দ্রীয় সংসদের সভাপতি ইকবাল হাসান কাজল ও সাধারণ সম্পাদক কে. এম কাউছার কারাইজ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই আহ্বায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়।
কমিটির যুগ্ম আহ্বায়ক বাংলাদেশ টাইমসের জবি প্রতিনিধি আরিয়ান রবিন সুমন। এছাড়াও কমিটির সদস্য হিসেবে আছেন, বিডি জার্নালের মুজাহিদ বিল্লাহ, ডেইলি ক্যাম্পাসের ফারহানা খানম রুপা, নতুন বার্তার শ্রাবন্তী হরি, দৈনিক খোলা কাগজের জারিন তাসনিম অর্নি, পিবিএন২৪ এর ফাতেমা তুজ জোহরা ইমু, ক্যাম্পাস বার্তার সাদিয়া আফরোজ, পিপলস নিউজের ইসরাত জাহান বর্ণ ও টাইম টিউন ২৪ এর ইউসুব ওসমান।
প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, ৬ অক্টোবর ২০২০ থেকে পরবর্তী ৪৫ দিনের জন্য এই কমিটি গঠন করা হয়েছে। নির্ধারিত সময়ের মধ্যে সম্মেলন সম্পূর্ণ করার জন্য নির্দেশ দেয়া হয়েছে। উল্লেখ্য যে, সমাজ সংস্কার, সংবাদে প্রযুক্তির ছোয়া, ন্যায় প্রদানে সহায়তা, সামাজিক অবকাঠামো বিনির্মাণে ২০১৫ সাল থেকে বাংলাদেশ সাংবাদিক ঐক্য ফোরাম তাদের সাংগঠনিক কার্যক্রম শুরু করে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়: