রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০২:৪৩ পূর্বাহ্ন

বুড়াবুড়ি ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে দুই সহদোরের ভোট যুদ্ধ

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ২৩ অক্টোবর, ২০২১

দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত হতে যাওয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে পঞ্চগড়ের তেঁতুলিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচন জমে উঠেছে। দুই সহদোর উপজেলার একই ইউিনয়নে চেয়ারম্যান পদে লড়ছে। শেখ কামাল ও কামরুজ্জামান কামু নামে দুই আপন ভাইয়ের ভোট যুদ্ধ এলাকার আলোচনার প্রধান বিষয় হয়ে উঠেছে। তবে প্রতিদ্বন্দ্বীতায় ছোট ভাই শেখ কামাল আওয়ামী লীগের দলীয় মনোনয়ন (নৌকা) পেয়েছেন। আর বড় ভাই কামরুজ্জামান কামু লড়ছেন স্বতন্ত্র প্রাার্থী হিসেবে।

জানা গেছে, বড় ভাই কামরুজ্জামান কামু ৫ নম্বর বুড়াবুড়ি ইউনিয়ন পরিষদের নির্বাচিত সাবেক চেয়ারম্যান ছিলেন। বর্তমানে আওয়ামী লীগের কোন পদ না পেলেও দলকে সমর্থন করেন। এদিকে ছোট ভাই শেখ কামাল আওামীলীগের মনোনীত নৌকার প্রার্থী উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও বুড়াবুড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য ।

তেঁতুলিয়া উপজেলার ৭টি ইউনিয়নে আগামী ১১ নভেম্বর নির্বাচন অনুষ্ঠিত হবে। আপন দুই ভাইয়ের ভোটযুদ্ধ নিয়ে ইতিমধ্যে এলাকাবাসীর মাঝে কৌতূহলের সৃষ্টি হয়েছে। এদিকে দুই ভাই-ই নির্বাচনে জয়লাভের ব্যাপারেও অনেকটা আশাবাদী।

বিষয়টি জানতে কথা হয় বড় ভাই কামরুজ্জামান কামু সাথে। তিনি বলেন, গত রোববার (১৭ অক্টোবর) চেয়ারম্যান পদে সতন্ত্র ভাবে মনোনয়ন পত্র জমা দিয়েছি। স্থানীয়দের ভালোবাসায় এবারো ভোটে নেমেছি। গত ২০১১ সাল থেকে ২০১৬ সাল পর্যন্ত বুড়াবুড়ি ইউনিয়ন পরিষদের নির্বাচিত চেয়ারম্যান ছিলাম। গতবারও চেয়ারম্যান পদে নির্বাচনে অংশ নিয়েছিলাম। মাত্র ৬৩ ভোটে পরাজিত হই। আমি এলাকার মানুষের সুখে-দুঃখে পাশে ছিলাম। দীর্ঘদিন ধরে মাঠে কাজ করে যাচ্ছি নিশ্চিত জয় হবে।

আওয়ামী লীগ দলীয় মনোনিত (নৌকা) প্রার্থী শেখ কামাল বলেন, দলীয়ভাবে আমাকে চেয়ারম্যান পদে মনোনয়ন দেয়া হয়েছে। সব পরিবারে পারিবারিক কোন্দলের থাকতেই পারে। এক বাড়িতে দুই ভাই চেয়ারম্যান পদ প্রার্থী বিষয়টি জানতে চাইলে তিনি আরো বলেন, আগামী ২৬ অক্টোবরের আগ পর্যন্ত কিছু বলা যাচ্ছে না। আর বড় ভাই সাবেক চেয়ারম্যান হিসেবে ভোটে আসতে পারে, আর আমি আওয়ামীলীগ করায় দলীয় মনোনয় পেয়েছি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x