শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৮:৩০ পূর্বাহ্ন

বুড়িমারীতে পিটিয়ে-পুড়িয়ে হত্যা : মুয়াজ্জিন গ্রেপ্তার

পরিমল চন্দ্র বসুনিয়া, লালমনিরহাট প্রতিনিধি
  • আপডেট টাইম : শুক্রবার ১৩ নভেম্বর, ২০২০
  • ২৪ বার পঠিত

রংপুর ক্যান্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের সাবেক লাইব্রেরিয়ান মো. সহিদুন্নবী জুয়েলকে (৫০) পিটিয়ে-পুড়িয়ে হত্যার ঘটনায় মসজিদে মুয়াজ্জিন আফিজ উদ্দিন (৫২) কে গ্রেফতার করেছে পুলিশ। এ নিয়ে গ্রেফতারের সংখ্যা দাঁড়াল ৩৩ জনে।

শুক্রবার (১৩ নভেম্বর) দুপুরে পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত (ওসি) সুমন কুমার মহন্ত গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন। এর আগে মধ্যরাতে বুড়িমারী বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আফিজ উদ্দিন উপজেলার বুড়িমারী ইসলামপুরের ফাহিম উদ্দিনের ছেলে। তিনা বুড়িমারী কেন্দ্রীয় জামে মসজিদের মুয়াজ্জিন।

লালমনিরহাট জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক জানান, বুড়িমারী বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। শনিবার সকালে লালমনিরহাট আদালতে পাঠানো হবে।

উল্লেখ্য, গত ২৯ অক্টোবর বিকেলে পাটগ্রাম উপজেলার বুড়িমারী বাজার কেন্দ্রীয় জামে মসজিদে কোরআন অবমাননার গুজব ছড়িয়ে সহিদুন্নবী জুয়েলকে পিটিয়ে ও পুড়িয়ে হত্যা করা হয়। এ ঘটনায় নিহতের চাচাতো ভাই সাইফুল ইসলাম বাদী হয়ে শনিবার (৩১ অক্টোবর) একটি মামলা দায়ের করেন।

নিহত যুবক সহিদুন্নবী জুয়েল রংপুর শহরের শালবন মিস্ত্রীপাড়া এলাকার আব্দুল ওয়াজেদ মিয়ার ছেলে। গত ২৯ অক্টোবর বিকেলে সুলতান রুবায়াত সুমন নামে এক সঙ্গীসহ বুড়িমারী বেড়াতে আসেন তিনি। ওই দিন বুড়িমারী বাজার কেন্দ্রীয় জামে মসজিদে কোরআন অবমাননার গুজব ছড়িয়ে সহিদুন্নবী জুয়েলকে পিটিয়ে ও পুড়িয়ে হত্যা করা হয়।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..