রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৭:১৪ অপরাহ্ন

ভোটকেন্দ্রে ভরসা যখন মোমবাতি

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার ২১ জুন, ২০২১
  • ৬৪ বার পঠিত

লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার মধ্যম চরফলকন সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে পুরুষ বুথে ভোটের শুরু থেকেই মোমবাতি দিয়ে কাজ চলছে। কেন্দ্রে বিদ্যুৎ থাকলেও বাল্ব না থাকায় মোমবাতি দিয়েই কাজ চালিয়ে নিতে হচ্ছে।

সরেজমিনে দেখা যায়, কেন্দ্রটির ২ ও ৩ নম্বর পুরুষ বুথে মোমবাতি জ্বলছে। মাথার ওপর বৈদ্যুতিক পাখা ঘুরলেও বাল্ব না থাকায় মোমবাতি দিয়ে কাজ করতে হচ্ছে বলে জানিয়েছেন দায়িত্বপ্রাপ্তরা।

এদিকে এ কেন্দ্রে তিনটি পুরুষ বুথে নৌকার প্রার্থী মোশাররফ হোসেন বাঘার প্রধান প্রতিদ্বন্দ্বী প্রার্থী ঘোড়া প্রতীকের সাজ্জাদুর রহমানের এজেন্ট দেখা যায়নি। দায়িত্বপ্রাপ্তদের সঙ্গে কথা বলে জানা যায়, শুরুর দিকে ঘোড়ার এজেন্ট ছিল। এখন আর তাদের দেখা যাচ্ছে না।

অন্যদিকে ভোটকেন্দ্রের বাইরে টাঙানো ব্যানারে লেখা রয়েছে ‘স্বাস্থ্যবিধি মেনে ভোট দেব, সকলকে নিয়ে সুস্থ থাকব’। তবে কোথাও স্বাস্থবিধি মানতে দেখা যায়নি। ৯৫ শতাংশ ভোটারই মাস্ক ব্যবহার করেননি। ভোটররা গা ঘেঁষে লাইনে দাঁড়িয়ে ভোট দিচ্ছেন।

লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদরের একাংশ) ও রামগতি-কমলনগরের ছয়টি ইউনিয়নে ভোটগ্রহণ চলছে। বৃষ্টি উপেক্ষা করে ভোটাররা ছাতা মাথায় দিয়ে কেন্দ্রে উপস্থিত হয়েছেন। তবে এখন পর্যন্ত কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

মধ্য চরফলকন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী প্রিসাইডিং অফিসার আপেল মাহমুদ বলেন, বাইরে বৃষ্টি হচ্ছে। এ জন্য রুমে আলো কম আসে। তাই সকাল থেকে মোমবাতি দিয়ে কাজ করতে হচ্ছে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..