শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৩:৩৬ পূর্বাহ্ন

মধুপুরে দুস্থ বৃদ্ধাকে নিজ হাতে খাবার খাওয়ালেন ওসি তারিক কামাল

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৬ জুন, ২০২০

টাঙ্গাইলের মধুপুরে দুস্থ ও অসহায় এক বৃদ্ধাকে নিজ হাতে খাবার খাওয়ালেন মধুপুর থানা অফিসার্স ইনচার্জ(ওসি) মো: তারিক কামাল। সারাদেশে প্রাণঘাতী মহামারী করোনা ভাইরাসে সকলেই আতঙ্কিত। কিন্তু এসময় পুলিশ বাহিনী তাদের কর্তব্য ও দায়িত্ব পালনে আরও বেশি তৎপর রয়েছেন।

বাংলাদেশের ইতিহাসে পূর্বের সব রেকর্ড ভেঙে পুলিশ এখন মানবতার সেবার দিক দিয়ে আকাশচুম্বী প্রশংসার দাবিদার। পুলিশ জনগনের বন্ধু এই স্লোগানটি এতদিন ছিল শুধুই একটি স্লোগানে বন্দি, তবে বর্তমান পরিস্থিতিতে পুলিশ শুধুমাত্র বন্ধুই নয়, তারা এখন দেশের অন্যতম মানবতার ফেরিওয়ালা হিসেবে মানুষের মনে জায়গা করে নিয়েছেন। এই মানবতার ফেরিওয়ালা হিসেবে আজ মঙ্গলবার(১৬ জুন) দুপুরের দিকে টাঙ্গাইল জেলার

মধুপুর থানার অফিসার ইনচার্জ (ওসি)মোঃ তারিক কামাল মধুপুর দৈনিক বাজার রোডে জনৈক এক দুস্থ বৃদ্ধাকে নিজ হাতে খাবার খাওয়ালেন।  একইসাথে ঐ দুস্থ ও অসহায় বৃদ্ধাকে ওসি তারিক কামালের নির্দেশে এস আই আল আমিন তাকে চিকিৎসার জন্য  মধুপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন।

উল্লেখ্য যে, একটু লক্ষ্য করলেই দেখতে পাওয়া যায় মানবতায় বাংলাদেশ পুলিশের এরকম হাজারো নজির আছে যা আমরা তুলে ধরতে পারি না।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x