শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৩:৪৩ পূর্বাহ্ন

মাদকদ্রব্য সহ ৪ আসামীকে গ্রেপ্তার

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ২৪ জানুয়ারী, ২০২২

কুষ্টিয়া মডেল থানা পুলিশের সফল অভিযানে ২৪৫ পিস নেশা জাতীয় নিষিদ্ধ টাপেন্টাডল ট্যাবলেট সহ ৪ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে । গত রবিবার (২৩ জানুয়ারী) রাতে কুষ্টিয়া সদর উপজেলার বটতৈল ইউনিয়নের বটতৈল মোড় এলাকায় এই অভিযান পরিচালনা করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলার হারদি গ্রামের মানিক আলীর ছেলে জনি ইসলাম (২৪), গোগাইল বগাদী এলাকার জিনারুল ইসলামের ছেলে হাবিবুর বাশার ( ২০),একই এলাকার নজরুল ইসলামের ছেলে সজিবুল ইসলাম (১৯) ও কুষ্টিয়া মজমপুর এলাকার মসলেম উদ্দিনের ছেলে অপু হোসেন (৩২)।

পুলিশ জানায়, কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ সাব্বিরুল আলমের দিক নির্দেশনায় মডেল থানা পুলিশের এসআই সাহেব আলীর নেতৃত্বে মিলপাড়া পুলিশ ক্যাম্পের এসআই খালিদুর আশিক, জগতী পুলিশ ক্যাম্পের এএসআই আসাদ, কন্সট্রেবল শফিকুল ইসলাম, সহ সংগীয় ফোর্স মাদক বিরোধী অভিযান চলাকালীন সময় গোপন সংবাদের ভিত্তিতে বটতৈল মোড় এলাকায় অভিযান পরিচালনা করে ২৪৫ পিস নেশা জাতীয় নিষিদ্ধ টাপেন্টাডল ট্যাবলেট সহ আসামীরদের গ্রেফতার করতে সক্ষম হয়।

২৪ শে জানুয়ারি ২০২২ সোমবার এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ সাব্বিরুল আলম আজকালের খবর ও পিবিএ’র প্রতিনিধিকে বলেন, মাদক সহ ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে এবং তাদের আদালতে প্রেরন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x