শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৬:৫৫ পূর্বাহ্ন

মাধবপুরে আ.লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ২৭ অক্টোবর, ২০২১
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন কে সামনে রেখে হবিগঞ্জের মাধবপুর উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।আজ বুধবার বিকেল পাঁচটার দিকে উপজেলা চত্বর প্রাঙ্গণে আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা আয়োজন করেন উপজেলা আওয়ামীলীগ।
এই সভায় সভাপতিত্ব করেন উপজেলা আ.লীগের (ভারপ্রাপ্ত )সভাপতি আব্দুর রাজ্জাক, পরিচালনায় করেন উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক।
উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা আ.লীগের সভাপতি ও হবিগঞ্জ -৩ আসনের সংসদ এডভোকেট আবু জাহির এমপি।
প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা আ.লীগের সাধারন সম্পাদক এড.আলমগীর হোসেন চৌধুরী।বিশেষ বক্তা হিসাবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা আ.লীগের উপদেষ্টা শহীদ উদ্দিন চৌধুরী, জেলা আ.লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য সুকোমল রায়, জেলা আ.লীগের সহ-সভাপতি এড.মনোয়ার আলী, যুগ্ম সাধারন সম্পাদক জাকির হোসেন চৌধুরী অসিম, সাংগঠনিক সম্পাদক এড.সুলতান মাহমুদ, জেলা ছাত্রলীগ সভাপতি সাইদুর রহমান এবং মাধবপুর প্রেসক্লাবের সদস্য  সহ প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ সহ প্রমূখ ব্যক্তিবর্গ।অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও গীতা পাঠের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা হয়।
পরে প্রয়াত আ,লীগের নেতৃবৃন্দদেরকে স্মরণ করে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়, এবং উপস্থিত প্রধান অতিথি ও বিশেষ অতিথিদের ফুল দিয়ে বরণ করেন উপজেলা আ.লীগ ও অন্যান্য অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।
উপজেলার বিভিন্ন ইউনিয়ন আ.লীগের সভাপতি সাধারণ সম্পাদক সহ ইউপি নির্বাচনে নৌকার মনোনয় প্রত্যাশি প্রার্থীসহ তাদের কর্মী সমর্থকদের নিয়ে দলে দলে সভাস্থলে যোগদান করেন।এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা ও পৌর আওয়ামীলীগ, কৃষকলীগ, যুবলীগ, সেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ এর নেতৃবৃন্দরা।
সভায় শুরুতেই বক্তারা বঙ্গবন্ধুকে স্মরণ করেন ও ১৫ই আগষ্টের শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।
বক্তারা বলেন, গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের বার্তা তৃণমূলের দোয়ারে দোয়ারে পৌছে দিতে হবে। বাংলাদেশ এখন উন্নয়নের জোয়ারে ভাসছে। স্বাধীনতা বিরোধীরা উন্নয়ন রোধ করতে পারবে না।শেখ হাসিনার নেতৃত্বে দেশকে সামনে দিকে এগিয়ে নিয়ে  যাচ্ছে ।
বক্তারা আরো বলেন আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন যাচাই বাচাই শেষে  দল যাকে মনোনয়ন দিবে তার পক্ষেই কাজ করতে হবে।কেউ নৌকার বিদ্রোহী প্রার্থী হলে তার বিরোদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x