শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৬:৪০ পূর্বাহ্ন

মাধবপুরে কমিউনিটি পুলিশিং ডে-উপলক্ষে র‍্যালি অনুষ্ঠিত

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ৩০ অক্টোবর, ২০২১

হবিগঞ্জের মাধবপুরে “মুজিব বর্ষে পুলিশ নীতি জনসেবা আর সম্প্রীতি”এই প্রতিপাদ্যকে সামনে রেখে কমিউনিটিং পুলিশিং ডে-২০২১ উদযাপিত হয়েছে। আজ শনিবার (৩০ অক্টোবর)সকালে উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির আয়োজনে বিভিন্ন শ্রেনী পেশার মানুষ ও স্কুল কলেজের ছাত্র-ছাত্রীদের কে নিয়ে র‍্যালি ও মাধবপুর থানা হল রুমে সহকারী পুলিশ সুপার(মাধবপুর-চুনারুঘাট সার্কেল) মহসীন আল মুরাদের সভাপতিত্বে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মঈনুল ইসলাম মঈন।অনুষ্ঠানের শুরুতে মাধবপুর থানা প্রাঙ্গন হতে একটি র‍্যালি বের করা হয়।পরে র‍্যালিটি ঢাকা-সিলেট মহাসড়ক প্রদক্ষিন করে থানা গেইটে এসে শেষ হয়ে।পরে থানা হল রোমে মাওলানা শফিকুল ইসলাম পবিত্র কোরআর থেকে তেলাওয়াত ও বিশ্বজিৎ চক্রবর্তীর গীতা পাঠের মাধ্যমে আরম্ভ হয় আলোচনা সভার।

এতে (ওসি) তদন্ত মাঈন উদ্দিনের সঞ্চালনায় বক্তব্য রাখেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ আব্দুর রাজ্জাক, থানার টি আই রমজান মিয়া, কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক, কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুজিব উদ্দিন তালুকদার ওয়াসিম,উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ আব্দুর রাজ্জাক, সুকুমল রায়, তাজুল ইসলাম, ফারুক পাঠান, আপন মিয়া, শফিকুল ইসলাম, মিজানুর রহমান, মাওলানা কেফায়েত উল্লাহ নোমানী, বেনু রঞ্জন রায়, বেনু মাধব রায়, হরি দেব, লিটন রায়, মাখন চকদার, আনু মোঃসুমন, মাধবপুর প্রেসক্লাব সদস্য আইয়ুব খান সহ প্রমূখ ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে বক্তারা বলেন,বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড়তে সমাজ থেকে বিশৃঙ্খলা দূর করতে হবে ও পারস্পরিক সম্প্রীতি বাড়াতে হবে। ধর্মীয় কুসংস্কার পরিহার করে একে অপরের সহযোগী হতে হবে। ধর্মীয় সম্প্রীতি রক্ষায় প্রত্যেককে নিজ নিজ জায়গা থেকে কাজ করতে হবে।গুজব ও ধর্মীয় উস্কানিমূলক কার্যকলাপ থেকে বিরত থাকতে হবে।সমাজ থেকে সন্ত্রাস,মাদক,বাল্য বিবাহ ও বিশৃঙ্খলা নির্মূলে থানা পুলিশ সকলের সহযোগিতা কামনা করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x